নব দাম্পত্য সম্পর্ক মধুর করার উপায়

0
74

বিবাহের পর দু’এক মাস ধরে যে মিলন লগ্ন আসে, তা সফল করতে নিচের দেওয়া উপদেশ গুলো মেনে চলুন। তাহলে আপনাদের নবদাম্পত্য জীবন মধুর হবে।

১) কখন কেউ উত্তেজিত বা অধৈর্য হবেন না।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

২) প্রত্যেকেই আন্তরিকতাপূর্ণ ব্যবহার করুণ।

৩) আপনার স্ত্রী লজ্জাশীলা বা অভিমানী হলে ধীরে ধীরে তা ভেঙ্গে দিতে যত্ন নিবেন।

৪) জোর করে সহবাস করতে যাবেন না।

৫) শৃঙ্গার ছাড়া সহবাস করা উচিত নয়। আর অতিরিক্ত সহবাস করাও স্বাস্থ্যের জন্য ভালো নয়।

৬) যদি স্বামী স্ত্রীর কারো মনে রাগ, দুশ্চিন্তা, বা ভয় জাগে তা ধীরে ধীরে সহানুভূতির সঙ্গে দূর করুণ।

পরিশেষেঃ আপনার #স্ত্রী আপনার শ্রেষ্ঠ সম্পদ। শ্রেষ্ঠ সম্পদ যেমন যত্নের সাথে রাখতে হয়, তেমনিভাবে স্ত্রীর সাথে যত্ন ও আন্তরিকতার সাথে জীবনযাপন করতে হয়।

যৌন সমস্যার অব্যর্থ ঔষধ Night king

যৌন সমস্যার সঙ্গে সংশ্লিষ্ট আরেকটি বিষয়ও জেনে নেওয়া যেতে পারে, আর তা হলো পুরুষাঙ্গের শিথিলতা। এ সবের মধ্যে পুরুষের লিঙ্গ উত্থানে সমস্যা বা ইরেকটাইল ডিজফাংশনটিই প্রকট সমস্যা হিসেবে চিহ্নিত। এই সমস্যাটি নানাবিধ কারণে হতে পারে। এর বড় একটা কারণ হলো মনস্তাত্ত্বিক। এছাড়া কিছু হরমোনের অভাব অথবা মস্তিষ্কের রোগের কারণেও এমনটি হতে পারে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

পুরুষাঙ্গের রক্তনালী সরু হয়ে যাওয়া কিংবা শিরার যথেষ্ট পরিমাণ রক্ত ধারণ করতে না পারাটাও এমন সমস্যার জন্ম দেয়। কারণগুলোকে ঠিকভাবে চিহ্নিত করলে একটা স্বচ্ছ ধারণা পাওয়া যেতে পারে। এ সমস্ত সমস্যা সমাধানে এবং বেশি সময় ধরে যৌন মিলন করতে আপনি পার্শ্ব প্রতিক্রিয়াহীন একটি ঔষধ সেবন করতে পারেন। যা আমেরিকায় তৈরি হার্বাল ঔষধ।

ঔষধটি পাওয়া যাবে অর্ডার করলে। অর্ডার দিতে হলে আপনার  নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার রোগের নামসহ  মেসেজ করুনএই নাম্বারে : 01777988889

বিশেষ প্রয়োজনে যোগাযোগ করতে হলে সকাল 10টা থেকে ১২টা এবং বিকেল ৫টা থেকে রাত ১০টার মধ্যে যোগাযোগ করতে পারবেন।

এটি নারী-পুরুষের যৌন ক্ষমতা বৃদ্ধিসহ দেহের প্রাণশক্তি বাড়ায় এবং ক্লান্তি দূর করে। স্পার্ম বৃদ্ধি করে পুরুষত্বহীনতা থেকে মুক্তি দেয়। দেহে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। শরীরের প্রতিটি অঙ্গপ্রতজ্ঞ সতেজ রাখে। রোগজীবাণুর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলে স্বাস্থ্যের সার্বিক উন্নতি সাধন করে।

ডায়াবেটিসে আক্রান্ত রোগীদের রক্তের গ্লুকোজ কমিয়ে ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখে। এটি নিম্ন রক্তচাপ বৃদ্ধি করে। দেহের কোলেস্টোরেল নিয়ন্ত্রণ করে উচচ রক্তচাপ হৃাস করে এবং শরীরের রক্তচাপের মাত্রা স্বাভাবিক করে।

নিয়মিত সেবন করলে দেহে রক্ত সঞ্চালন ঠিকমতো হয়। মস্তিস্কে রক্ত সঞ্চালন বাড়ে, স্মৃতিশক্তি বৃদ্ধি করে। হাঁপানি বা শ্বাসকষ্টজনিত সমস্যা সমাধানে দারুণভাবে কাজ করে।

চিকিৎসা :

যৌন দুর্বলতার চিকিৎসা নির্ভর করে রোগের কারণের উপর। পুরুষাঙ্গের উত্থানের সমস্যা যদি কোনো নির্দিষ্ট রোগের কারণে হয় তা হলে অবশ্যই ওই রোগের চিকিৎসা করাতে হবে। তবে সচরাচর এই রোগের জন্য কিছু ওষুধ ব্যবহার করা হয়।

এ হার্বাল ঔষধে একজন নারী কিংবা এক পুরুষের সঙ্গে বার বার মিলন করলে যৌন মিলনে বেশি সময় দেওয়া যায় এবং মিলনে বেশি তৃপ্তি পাওয়া যায়। কারণ, এতে পেনিসে রক্তসঞ্চালন বাড়ায় এবং পেনিসকে দীর্ঘক্ষণ শক্ত ও মজুবত রাখে।

উপরে বর্নিত ‘নাইট কিং’ ব্যবহারে আপনার সকল প্রকার যৌন সমস্যার সমাধান হবে। যাদের সহবাসের আগে বা যে কোনো সময় হাঁটা চলা করার সময় সেক্স বের হয়ে যায়। সহবাসের আগে আপনার পেনিস নিস্তেজ হয়ে পড়ে। এই সকল সমস্যায় ‘নাইট কিং’ বেশ কাজ করে। এটি ব্যবহারে পেনিস খুব দ্রুত উত্থান ঘটে। সেক্সুয়াল সমস্যা সমস্যা দূর করে। অনেকে হস্তমৈথুন করতে করতে আপনার পেনিসকে নিস্তেজ করে ফেলেছেন। ‘নাইট কিং’ ব্যবহারে তা আবার আগের মতোই সবল ও সুদৃঢ় হবে।

এছাড়াও রয়েছে নাইট কিং গোল্ড। এটি আপনার যৌন সমস্যার সমাধনে একশ’ভাগ কাজ করবে।

nignt-king-gold

নিয়মিত মিলনে একে অপরের শরীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভঙ্গি, সুখ দেওয়া-নেওয়ার পদ্ধতি ইত্যাদি সম্পর্কে ভালভাবে অবহিত থাকে।

লক্ষণ ভেদে ওষুধগুলো ব্যবহার করা যেতে পারে। তবে পাঠক একটি বিষয় মনে রাখবেন। যে কোনো যৌন সমস্যার সমাধান রয়েছে চিকিৎসায়। তাই রোগ শরীরে পুষে না রেখে আজই একজন ভালো চিকিৎসকের কাছে আসুন।

সম্প্রতি আবিষ্কৃত ঔষধ

পুরুষ ও নারীর জন্যে উপরোক্ত সমস্যা সমাধানে খুব ভালো ঔষধ নাইট কিং। এটি পুরুষ ও নারীর সেক্স বাড়ায় এবং লিঙ্গ উত্থানে খুব সহজেই সাড়া দেয় এবং বেশিক্ষণ স্ত্রী সহবাসে সহযোগিতা করে।

এই ওষুধ সেবনে আপনার লিঙ্গ অনেকক্ষণ শক্ত ও দৃঢ় থাকবে। আপনি অনেকবার যৌনকাজ করতে পারবেন।

ঔষধটি পাওয়া যাবে অর্ডার করলে। অর্ডার দিতে হলে আপনার  নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার রোগের নামসহ  মেসেজ করুনএই নাম্বারে : 01777988889

বিশেষ প্রয়োজনে যোগাযোগ করতে হলে সকাল 10টা থেকে ১২টা এবং বিকেল ৫টা থেকে রাত ১০টার মধ্যে যোগাযোগ করতে পারবেন।


দাম্পত্য জীবন সুখের করতে আপনার সমস্যার সমাধানে এ ছাড়াও আরো কিছু উপায় আছে। পৃথিবীর সকল নারী পুরুষের দাম্পত্য জীবন মধুর হোক। আপনার দাম্পত্য জীবনকে মধুর করতে যোগাযোগ করুন :

For further information, please contact: Dr. Mizanur Rahman, (DUMS) Unani Medicine Experienced. Mobile: +88 01777988889

ফেসবুকে মন্তব্য করুন
1,045 জন পড়েছেন