স্লিম ও সুন্দর থাকতে গড়ে তুলুন ৪টি সহজ অভ্যাস

আপনার কি ওজন বেড়েই চলেছে হু হু করে? শারীরিক অনেক সমস্যায় পড়তে হচ্ছে আপনাকে? তাহলে জেনে নিন কয়েকটি কৌশল। যা করে খুব সহজেই আপনি ঝড়িয়ে ফেলতে পারবেন আপনার বাড়তি মেদ।

সন্ধ্যা ও রাতে মাত্র চারটি সহজ কাজ করে আপনি ঝড়িয়ে ফেলতে পারবেন আপনার ওজন। হতে পারবেন স্লিম ও সুন্দর। আপনার ব্যস্ত সময় থেকে কোনো সময়ও বের করতে হবে না বা আপনার কোনো কাজেরও ক্ষতি হবে না। শুধু আপনাকে রপ্ত করে নিতে হবে কয়েকটি সহজ অভ্যাস।

১. সন্ধ্যায় হাল্কা স্ন্যাকস
আমরা অনেক সময় সন্ধ্যা বেলা খুব ভারি খাবার খেয়ে ফেলি। এই বাজে অভ্যাসটি বাড়িয়ে দেয় ওজন। তাই যতটা সম্ভব সন্ধেবেলা কিছু হাল্কা খাওয়ার অভ্যাস করুন। কিংবা যদি আপনি এই সময় খাবার না খাওয়া অভ্যাস করতে পারেন, তাহলে বেশ অনেকটাই উপকার পাবেন।

gif maker

২. রাতের খাবারের পর কিছু খাবেন না
আমাদের বাঙালিদের মধ্যে অনেকেরই রাতে খাবার খাওয়ার পর মিষ্টি খাওয়ার অভ্যাস আছে। যদি আপনি এই অভ্যাস করে থাকেন তাহলে দ্রুত এইটি থেকে নিজেকে মুক্ত করুন।রাতে খাওয়ার পর আর কোনো কিছু খাবেন না। এতে ওজন খুব তাড়াতাড়ি বৃদ্ধি পায়।

৩. রাতের খাবারের পর হাল্কা ব্যায়াম
রাতে খাওয়া সেরে একটু বিশ্রাম করে, শুতে যাবার আগে হাল্কা ব্যায়াম করে নিন। যদি আপনি এই অভ্যাস গড়ে তুলতে পারেন, তাহলে আপনার ওজন অনেকটাই নিয়ন্ত্রণে আসবে।

৪. রাত জাগা অভ্যাস ত্যাগ করুন
ছোট থেকে শুরু করে বড়, অনেকের মধ্যেই দেখা যায় রাত জাগার অভ্যাস। যদি আপনারও এই অভ্যাস থেকে থাকে, তাহলে দ্রুত সেই অভ্যাস ত্যাগ করুন। এতে শরীরে চাপ পড়ে ও খিদের প্রবণতা বাড়ায়। যার ফলে শরীরে বাসা বাঁধে বাড়তি মেদ।

তবে, যারা এসব ব্যবহার করেও ফলাফল না পান, আরো দ্রুত ফলাফল পেতে চান তারা গ্রহণ করতে পারেন সঠিক চিকিৎসা।

এই চিকিৎসায় আপনি সহজেই মেদ ঝরিয়ে সুন্দর ও স্মার্ট শরীর এবং সতেজ দেহমন পেতে পারেন। এই ঔষধটির নাম D-Fat. এছাড়াও শরীরের অবস্থা অনুসারে আরো কিছু ভেষজ ঔষধ দেয়া হয়। এসব ঔষধের পার্শ্বপ্রতিক্রিয়া নেই। ফলে শরীরের কোনো ক্ষতির সম্ভাবনা নেই।

এই ঔষধ ব্যবহারে দু’তিন মাসের মধ্যেই স্লিম হওয়া যায়। শরীরের অনাকাক্ষিত মেদ কমে যায়।

অর্ডার করে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বাংলাদেশের যে কোনো জেলায় ঔষধ পাঠানো হয়। এক কোর্স ঔষধ ১৫০০ টাকা। 

যোগাযোগ করুন :

হাকীম মুহাম্মদ মিজানুর রহমান (ডিইউএমএস)

মুঠোফোন : (সকাল দশটা থেকে সন্ধ্যা সাতটা)

+88 01834880825

+88 01777988889 (Imo-whatsApp)

অথবা সরাসরি যোগাযোগ করুন : IBN SINA HEALTH CARE, CHANDPUR.

 

শ্বেতীযৌনরোগহার্পিসপাইলসডায়াবেটিস,  অ্যালার্জি, লিকুরিয়াব্রেনস্ট্রোক, হার্ট ও শিরার ব্লকেজউচ্চ রক্তচাপ,হার্ট অ্যাটাকচর্মরোগক্যান্সার, আইবিএস, বাত বেদনা জন্ডিসলিভার সমস্যাস্ত্রী রোগআইবিএস, বন্ধাত্ব, গাউট, পক্ষাঘাত, স্বপ্নদোষ নিরাময়-সহ সর্বরোগের চিকিৎসা করা হয়।

2,007 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়