অনলাইনে অনেক পুরুষ যৌন প্রতারণার শিকার হচ্ছেন!

0
9

চাঁদপুর রিপোর্ট  ডেস্ক:

ভয়ঙ্কর এ চক্র থেকে সাবধান! আজকাল অনলাইনে হাজারো পুরুষ যৌন প্রতারণার শিকার হচ্ছেন। ফাঁদে পা দেওয়া পুরুষদের জিম্মি করে তাঁদের কাছ থেকে বিপুল অর্থ হাতিয়ে নিচ্ছে অপরাধ চক্র।

বিবিসি বাংলা অনলাইনের এক প্রতিবেদনে জানানো হয়, ফিলিপাইনে যোগাযোগের সামাজিক মাধ্যমগুলোতে পুরুষদের যৌনতার ফাঁদে ফেলে অর্থ কামানোর এই ব্যবসাটি প্রকট আকার ধারণ করেছে। এতো গেল ফিলিপাইনের ঘটনা, এবার আসুন আমাদের নিজের দেশের দিকে তাকাই।

আমাদের বাংলাদেশে আজ ফেসবুক খুললেই দেখা যায় নানা প্রকার অশ্লীল পেজ তৈরী করে নানা ভাবে তরুণ যুবকদের তাদের সাথে লাইভ সেক্স চ্যাট, ফ্রি সেক্স করতে আমন্ত্রণ জানানো হচ্ছে । এভাবে যুবক, কোমলমতি তরুণকে তাদের ফাঁদে ফেলার চেষ্টা করে। আর যারা তাদের ফাঁদে পড়ে প্রতারিত হয় তাদের অনেকেই লোক লজ্জার ভয়ে হয়তো মুখ খুলেন না। দেখা যায় কতিপয় দুস্কৃতিকারী কিছু ভুয়া একাউন্ট খুলে এই কুকর্মটি সম্পাদন করে।

আবার অনেক পেজই রয়েছে যৌন শিক্ষার নাম করে তরুণ যুবকদের নানা প্রকার ভুয়া যৌন সামগ্রীর প্রতি প্রলোব্ধ করছে। এর মাধ্যমেও প্রতারিত হচ্ছেন অনেকেই। কারণ তাদের না থাকে কোনো ঠিকানা না আর থাকে কোনো অনুমোদন। তরুণরা খুব সহজেই তাদের ফাঁদে পা দিয়ে প্রতারিত হয়ে থাকে।

 

সর্বশেষ আপডেট : বাংলাদেশ সময় : ০৩:১০,  ২৫ নভেম্বর ২০১৭, শনিবার

আরও পড়ুন : 

নিয়মিত আপডেট পেতে আমাদের পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
97 জন পড়েছেন