শ্বেতী রোগ, যৌন সমস্যা, ডায়াবেটিস প্রতিকারে ভেষজ চিকিৎসা

0
810

 

লাইফস্টাইল ডেস্ক :

http://picasion.com/

‘হার্বস ফর হেলথ; ইন দ্যা ওয়ে ফর নেচার’ শ্লোগানকে সামনে রেখে মানবকল্যাণে ভেষজ চিকিৎসায় সেবা দান করছে ইবনে সিনা হেলথ কেয়ার। মানব সৃষ্টির সাথে সাথেই মহান আল্লাহ্ মানুষের কল্যাণে সৃষ্টি করেছেন সকল কল্যাণকর উদ্ভিদ। অথচ প্রকৃতির বিরূপ আচরণ, ভেজাল দ্রব্য, কীটনাশক ও কেমিকেলের অনিয়ন্ত্রিত ব্যবহারের কারণে নষ্ট হচ্ছে প্রাকৃতিক ভারসাম্যহীনতা, সেই সাথে সিনথেটিক বা রাসায়নিক ঔষধের পাশর্^প্রতিক্রিয়া, অনিয়মতান্ত্রিক জীবনব্যবস্থা ও খাদ্যভ্যাসের কারণে দেহের রক্তপ্রবাহে টক্সিন উপাদান মিশে গিয়ে মানুষ নানা ধরনের ডিজেনারেটিভ (রক্তদূষণজনিত) রোগ বিশেষ করে ক্যান্সার, ডায়াবেটিস, হৃদরোগ, অ্যাজমা, বাতরোগ, যৌনসমস্যাসহ বহুবিধ শারীরিক ও মানসিক সমস্যা তথা রোগব্যধিতে আক্রান্ত হচ্ছে। তাইতো স্বাস্থ্যসচেতন মানুষেরা নানাবিধ শারীরিক সমস্যা ও জ¦রাব্যধির হাত তেকে রক্ষা পেতে ফিরে আসছে প্রকৃতির কাছে।

প্রাকৃতিক পরিবেশে বসবাস, নিয়মতান্ত্রিক জীবন ব্যবস্থা, সঠিক খাদ্যভ্যাস, অর্গানিক খাদ্য, সঠিক ধর্মচর্চা, ভেষজ বা প্রাকৃতিক চিকিৎসা ও প্রসাধনীর মাধ্যমে মানুষ ফিরে পেতে পারে সুস্বাস্থ্য, গড়ে তুলতে পারে একটি সুস্থ পরিবার এবং জন্ম দিতে পারে একটি সুস্থ প্রজন্ম।

স্বাস্থ্য সচেতন এই সকল মানুষের সাথে একাত্ম হয়ে ইবনে সিনা হেলথ কেয়ার মানবকল্যাণে খ্যাতিমান হাকীম, মুণি-ঋষিদের ক্লিনিক্যাল গবেষণা, ধর্মীয় দৃষ্টিকোণ ও বিজ্ঞানভিত্তিক গবেষণায় সারা বিশ^ব্যাপী সমাদৃত ভেষজগুলোর অন্যতম বিভিন্ন প্রজাতির মাশরুম, স্পিরুলিনা, জিনসেং, জিংগোবা, ননি, মিল্কথিসল, মধু, বি-পলেন, রয়েল জেলি, টংকাত আলী, নিম, কলিয়াস, মেথী, আমলকি, গাইনুরা সহ বেশ কিছু কল্যাণকর ভেষজ নিয়ে কাজ করে যাচ্ছে এবং উপরোক্ত ভেষজগুলোর মাধ্যমে তৈরি বেশ কিছু খাদ্য পরিপূরক পণ্য ও প্রসাধনীর একটি তালিকা প্রকাশ করছে।

http://picasion.com/

এ ভেষজ চিকিৎসার মাধ্যমে যৌন রোগ, যৌন সমস্যা, ক্যান্সার ডায়াবেটিস, হৃদরোগ, অ্যাজমা, বাতরোগ, আইবিএস, লিভার দুর্বলতা, লিকুরিয়া সহ বহুবিধ শারীরিক ও মানসিক সমস্যা তথা রোগব্যধিতে আক্রান্ত মানুষকে চিকিৎসা দেয়া সম্ভব।

এ সমস্ত চিকিৎসার মধ্যে যৌন সমস্যার সমাধানে ‘নাইট কিং’ (মূল্য : ১০৫০ টাকা), ‘নাইট কিং গোল্ড’ (মূল্য : ১৩৫০ টাকা), জিনসেং ক্যাপসুল (মূল্য : ৩০০ টাকা), টংকাত আলী ক্যাপসুল (মূল্য ৯০০ টাকা), মাশরুম ট্রয়ো (মূল্য ৮০০ টাকা), ওয়েস্টার হার্বস মাশরুম পাউডার (মূল্য ২৪০ টাকা), নিজেলা স্যাটিভা (মূল্য ৫৫০ টাকা), ট্যাবলেট হাব্বে জিরিয়ান (প্রতিটি ৩০ টাকা), সিরাপ স্বর্গসুধা যৌন রোগ স্থায়ীভাবে প্রতিরোধ, প্রতিকার বা সমাধানে বেশ কার্যকরী ভূমিকা রাখে। এগুলো সেবনে যৌন অক্ষমতায় স্থায়ী সমাধান মিলে।

ডায়াবেটিস প্রতিরোধ ও সমাধানে ভেষজ ‘গ্লুকো কেয়ার’ (মূল্য ৫৫০/-), ক্যাপসুল গাইনুরা (মূল্য ২৪০/-) কার্যকরী ভেষজ ঔষধ। এ ঔষধগুলো ব্যবহারে ধীরে ধীরে ডায়াবেটিসের মাত্রা কমে আসে এবং ডায়াবেটিস রোগ থেকে পরিত্রাণ মিলে।

শ্বেতী একটি অটোইমিউন ডিজিজ। এই রোগ থেকে আরোগ্য লাভ করতে ‘রিক্যাপ’, ভিটিলিগো ন্যাচারাল সিরাপ, ভিটিলিগো রিমোভার অয়েল, ভিটিলিগো হার্বস ট্যাবলেট ভেষজ ঔষধগুলো এ রোগ থেকে প্রতিকারে বেশ কার্যকর ভূমিকা রাখে।

gif maker

এ রোগ হলে প্রাথমিক অবস্থায় এ চিকিৎসা গ্রহণ করলে শরীরে মেলানিন উৎপন্য হতে শুরু করে এবং আক্রান্ত স্থান ক্রমে কমে শরীরের অন্যান্য স্থানের মতোই সুন্দর হয়ে উঠে এবং শ্বেতী রোগের পরিসমাপ্তি ঘটে। সেই সাথে ভবিষ্যতে আবার যাতে শ্বেতী আক্রান্ত না হতে হয় সেজন্য ডাক্তারের নির্দেশমতো চিকিৎসা চালিয়ে যেতে হবে। ফলে পরবর্তীতে এ রোগে আক্রান্ত হবার সম্ভাবনা আর থাকে না। যাদের শ্বেতী রোগ আছে তারা এ চিকিৎসা সেবা নিতে পারেন৷ এটা একটা ভাল মানের চিকিৎসা সেবা।

কারো কারো শ্বেতীরোগ চিকিৎসায় ভালো হতে একটু সময় লাগে। কারো কারো এক বছর বা দেড়-দুই বছরও সময় লাগে। কারো কারো কম সময়ে ভাল হয়। তবে শ্বেতীরোগের পরিমানের উপর সময় কম বা বেশী লাগে। তাই নিরাশ না হয়ে চিকিৎসা সেবা নিলে ভাল ফল পাবেন।

প্রাথমিক পর্যায় হলে সম্প্রতি আবিষ্কৃত Recap নামের ঔষধ ব্যবহারে এর সফল চিকিৎসা আছে।  সেই সাথে Vitiligo Natural ব্যবহার করতে হবে। এটি শ্বেতী রোগের মহৌষধ। এছাড়াও আরো কিছু ঔষধ রয়েছে, যা পরবর্তীতে অবস্থা ভেদে প্রদান করা হয়।

এসব ঔষধের সাথে সিনথেটিক বা রাসায়নিক উপাদান না থাকায় মানব শরীরে কোনো প্রকার সমস্যা তৈরি না হয়ে সরাসরি কাজ করে মানুষকে রোগ থেকে আরোগ্য লাভে সহায়তা করে।

ঔষধ পেতে যোগাযোগ করুন :(শতভাগ বিশ্বস্ত ও প্রতারণামুক্ত অনলাইন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান)

ইবনে সিনা হেলথ কেয়ার

হাজীগঞ্জ, চাঁদপুর।

যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত)

+88 01762240650, +88 01834880825

যৌন সমস্যা, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা),

হার্টের ব্লকেজ শ্বেতপ্রদর, রক্তপ্রদর , আলসার, টিউমার

ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

 

ফেসবুকে মন্তব্য করুন
2,803 জন পড়েছেন
http://picasion.com/