পঞ্চগড়ে প্রথম শ্রেণীর শিশুর আত্মহত্যা

0
37

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ের দেবীগঞ্জে প্রিয়ান্ত (৮) নামের প্রথম শ্রেণি পড়ুয়া এক শিশু ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। প্রিয়ান্ত দেবীগঞ্জ উপজেলা সদরের সবুজপাড়া এলাকার আতিক হাসানের ছেলে। সে লাইফ কিন্ডার গার্টেন স্কুলে প্রথম শ্রেণিতে পড়ে।

http://picasion.com/

পারিবারিক ভাবে জানা যায়, প্রিয়ান্ত তার তৃতীয় শ্রেণি পড়ুয়া বড় ভাই পিয়ালের সাথে ক্রিকেট খেলছিল। খেলার এক পর্যায়ে দুই ভাইয়ের মধ্যে মনোমানীল্য হয়। কিছুক্ষণ পর পিয়াল রান্না ঘরে গিয়ে শরের সাথে প্রিয়ান্তকে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখে চিৎকার করে তার বাবা মাকে ডাকে। সংগে সংগে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, দুই ভাইয়ে ক্রিকেট খেলার এক পর্যায়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। এই নিয়ে মান অভিমান করে পিয়ান্ত আত্মহত্যা করেছে। লাশের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ভারতের হিন্দি চ্যানেলে চলমান ঘটনার সিরিজ দেখে শিশুদের মনে এরকম বিরুপ প্রভাব পরছে বলে মনে করছে অভিভাবক মহল। শিশু পিয়ান্তর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়ানেমে এসেছে।

ফেসবুকে মন্তব্য করুন
536 জন পড়েছেন
http://picasion.com/