পঞ্চগড়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

0
41

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

http://picasion.com/

পঞ্চগড়ের আটোয়ারীতে জোসনা বেগম (৩৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সলেমান আলীর বিরুদ্ধে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।

আটোয়ারী উপজেলার তড়িয়া ইউনিয়নের সুখাতি গ্রামে বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটে। ঘটনার পর বাড়ির বাইরে দরজায় তালা দিয়ে পালিছেন স্বামী সলেমান আলী। নিহত জোসনা বেগম তিন সন্তানের জননী। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও নিহত জোসনার বড় ছেলে ফরহাদ (১৬) জানান, ঘরে তালা লাগা দেখে মাকে ডাকা-ডাকি কেরে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের তালা ভেংগে বিছানায় মায়ের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। ধারনা করা হচ্ছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এসময় পাশে ক্রিকেট ব্যাট ও স্টিলের টর্চ লাইট পাওয়া গেছে।

স্থানীয়রা জানায়, মাইক ও লন্ড্রি ব্যবসায়ী মোঃ সোলেমান আলী (৫০) তার স্ত্রীকে জোসনা বেগম (৪৮) এর বিয়ের পর দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছিল। এ নিয়ে একাধিকবার শালিস বৈঠক করা হয় বলে জানায় তড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ।

সহকারি পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন রায় বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহালে মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় মামলার থানায় মামলা করা হয়েছে।’

ফেসবুকে মন্তব্য করুন
381 জন পড়েছেন
http://picasion.com/