সবাইকে কাঁদিয়ে চলে গেলেন নায়িকা শ্রীলেখা! (ভিডিও)

0
95

২৯ মে, ২০১৮ ১৪:১৮:০৭
ছবি : সংগৃহীত

অসুস্থ হয়ে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন টলিউড নায়িকা শ্রীলেখা মিত্র। এ ধরা ধামে তিনি স্বল্পকালের জন্য অবতীর্ণ হয়েছিলেন। যতদিন ছিলেন নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছেন। কিন্তু সম্প্রতি জ্বরে কাবু হয়ে শহর কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর কী এমন হল এই অভিনেত্রীর?

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
http://picasion.com/

ফেসবুক পোস্ট- মাত্র পাওয়াঃ অসুস্থ হয়ে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন নায়িকা শ্রীলেখা মিত্র….হাসপাতালে!!

না না, ভয় পাওয়ার কোনো কারণ নেই। কেননা, শ্রীলেখা বেঁচে আছেন। সদ্য ‘রেনবো জেলি’ মুক্তি পেয়েছে। তার সাফল্য বেশ সুস্থ শরীরেই উপভোগ করছেন নায়িকা। আর নিজের এই মৃত্যুর খবর নিজের ফেসবুক প্রোফাইলে আবার শেয়ারও করেছেন তিনি। এমন নির্মল গুজব সকলের সঙ্গে ভাগ করে নিয়ে মজা করে নিজের উদ্দেশ্যেই RIP লিখতে ভোলেননি ঘোতনের ‘পরীপিসি’।

এ বিষয়ে ভারতীয় গণমাধ্যম এবেলা-এর সঙ্গে ফোনে কথা বলার সময় অভিনেত্রী বলেছেন, ‘এমন সাররিয়াল এক্সপিরিয়েন্স বাবা জম্মে হয়নি।’

শ্রীলেখা জানিয়েছেন ‘সকাল বেলায় চা খেতে খেতে নিজেরই মৃত্যুর খবর পড়ছি’। তিনি আরো বলেন, ‘যারা কখনো ফোন করেন না, তারাও ফোন করছেন। তার পরে কী বলবেন বুঝতে পারছেন না।’

পুরো ব্যাপারটায় নিজের বেশ মজা লেগেছে বলে জানালেন ‘পরীপিসি’। কিন্তু, অভিনেত্রীর মেয়ে নাকি প্রচণ্ড রেগে গিয়েছে।

শ্রীলেখা মিত্রর ফেসবুক পোস্ট

সোশ্যাল মিডিয়ার উপরে খানিক বিরক্ত অভিনেত্রী নিজেও। ব্যবসায়ীক কারণে হোক বা নিছক নিজেদের পেজের প্রচার বাড়ানোর উদ্দেশ্যে মাঝে মধ্যে যে সব কীর্তিকলাপ ঘটানো হচ্ছে তা একেবারেই ঠিক নয় বলে জানান শ্রীলেখা মিত্র। তার সব থেকে আপত্তির বিষয় মর্ফড ছবি।

তার কথায়, ‘আমার মাথা আর অন্যের ধড়, ব্যাপারটা খুবই বিরক্তিকর।’ কালো শাড়িতে তার একটি ছবির প্রসঙ্গে এমন কথা বলেন শ্রীলেখা, যা এক সময়ে সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল ফেলেছিল।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় এমন গুজব নতুন নয়। অমিতাভ বচ্চন, দিলীপ কুমার থেকে ইরফান খান- সকলকেই কমবেশি এমন গুজবের সম্মুখীন হতে হয়েছে। কিন্তু এর একটা সীমা থাকা উচিত বলে মনে করেন এই অভিনেত্রী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ফেসবুকে মন্তব্য করুন
1,101 জন পড়েছেন
http://picasion.com/