হাইমচর আলগী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক বাচ্চু মিয়ার গোল্ড মেডেল লাভ

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
সাংগঠনিক দক্ষতা ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ড. মুহাম্মদ শহীদুল্লাহ গোল্ড মেডেল সম্মাননা ২০১৮ পেলেন হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. বাচ্চু মিয়া খাঁন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।

বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে গত ১৪ মে বিকেল ৪টায় বাংলাদেশ শিশুকল্যাণ মিলনায়তনে (ঢাকা) আন্তর্জাতিক পাঠ্যপুস্তক দিবস উপলক্ষে “জ্ঞানতাপস’’ ড. মুহাম্মদ শহীদুল্লাহ’র কর্মময় জীবন শীর্ষক আলোচনাসভায় বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন চেয়ারম্যান মো. আতাউল্লাহ খানের সভাপতিত্বে সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ২নং আলগী উত্তর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ বাচচু মিয়া খানের হাতে ড. মুহাম্মদ শহীদুল্লাহ গোল্ড মেডেল সম্মাননা তুলে দেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন ফল্টু।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি মো. ছিদ্দিকুর রহমান মিয়া, আব্দুস সালাম মামুন, প্রফেসর ড, কামালউদ্দিন আহাম্মদ, অর্থ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

বাচ্চু মিয়া খান জানান, আমার এ মেডেল পাওয়া সম্ভব হয়েছে একমাত্র হাইমচর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর সাথে রাজনীতি করার কারণে। আমি তার সাথে রাজনীতি করে শিখতে পেরেছি কীভাবে মানুষের সেবা করতে হয়। নূর হোসেন পাওটয়ারীকে লক্ষ্য করে রাজনীতি করার ফলেই আজ আমি সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ড. মুহাম্মদ শহীদুল্লাহ গোল্ড মেডেল পেলাম। আপনারা সবাই আমার জন্যে দোয়া করবেন আমি যেনো সাংগঠনিক কাজের পাশাপাশি সমাজের মানুষের সেবা করতে পারি।

624 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়