প্রেমিকের কথায় স্বামীর ঘর ছেড়ে বিপাকে তরুণী

0
1080

 

জেলা প্রতিনিধি নড়াইল :
নড়াইলে প্রেমিকের বিয়ের আশ্বাসে স্বামীর ঘর ছেড়ে বিপাকে পড়েছেন এক তরুণী (২২)। প্রেমিক সোবহান সরদার (২৮) এলাকার প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগী তরুণী কোনো আইনি পদক্ষেপ নিতে পারছেন না বলে অভিযোগ পাওয়া গেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্থানীয় সূত্রে জানা যায়, নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের শেখহাটি গ্রামের মৃত আব্দুর ছাত্তার সরদারের ছেলে কথিত পল্লী চিকিৎসক সোবহান সরদারের সঙ্গে একই এলাকার কলেজছাত্রী ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে ওই তরুণী বিয়ে করার কথা বললে বিভিন্ন অজুহাতে এড়িয়ে যান প্রেমিক সোবহান। এ সময় তরুণীর পরিবার তাকে অন্যত্র বিয়ে দেয়। এরপর থেকে সোবহান তাকে বিভিন্নভাবে স্বামীর সংসার ত্যাগ করানোর চেষ্টা করেন।

একপর্যায়ে বিয়ের আশ্বাস দিয়ে ওই তরুণীকে স্বামীর সংসার ত্যাগ করান সোবহান। এরপর গত বছর কথিত বিয়ে বন্ধনে আবদ্ধ হয়ে তাকে নিয়ে গোপনে বসবাস করতে থাকেন সোবহান। কিছুদিন পর ওই তরুণী কাবিননামা চাইলে সোবহান দেখাতে অপারগতা প্রকাশ করেন।

এরপর ওই তরুণী খোঁজখবর নিয়ে জানতে পারেন বিয়ের বিষয়টি ছিল সাজানো নাটক। এ ঘটনার পর চাপের মুখে পড়ে গত ২৪ এপ্রিল ভোরে সোবহান তাকে নিয়ে যশোরের অভয়নগর দিঘির পাড় কাজী অফিসে গিয়ে

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা 01762240650 মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।

ইসলামী শরীয়া মোতাবেক বিয়ে করেন। এরপর রাতেই সোবহান স্ত্রীকে রেখে পালিয়ে যান।

এ প্রসঙ্গে বিবাহ রেজিস্টার মাওলানা মো. নাজির বলেন, আমার কাছে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। তবে কাবিননামার কপি পেতে সময় লাগবে।

এদিকে স্ত্রীর মর্যাদা পেতে ভুক্তভোগী ওই তরুণী দ্বারে দ্বারে ঘুরলেও ভয়ে মামলা করতে সাহস পাচ্ছেন না বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত সোবহানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ফোন কেটে দেন।

এ ব্যাপারে সদর উপজেলার চেকহাতি ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহমেদ বলেন, বিষয়টি আমি অবগত আছি। বিষয়টি জটিল হওয়ায় এটি নিষ্পত্তিতে আমি অপারগতা প্রকাশ করেছি।

ফেসবুকে মন্তব্য করুন
708 জন পড়েছেন