চাঁদপুরের হ্যাপীর কণ্ঠে গাওয়া গান “আঁধার কালো’’ আসছে 

0
39

মোঃ সাহেদ হোসেন দিপু : চাঁদপুরের তরুণ কণ্ঠশিল্পী এইচবিকে হ্যাপীর কণ্ঠে গাওয়া আদার কালো গানটি এবারে সুরাঞ্জলী থেকে বের হতে যাচ্ছে। এ গানটির সুর করেছেন তিনি নিজে এবং টিএইচ মহন। ‘আঁধার কালো’ নতুন গানের মিউজিক ভিডিও এর কাজ ও শেষ হয়েছে কিছু দিনের মধ্যেই বের হতে যাচ্ছে ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।

নতুন এ গানিটিতে কম্পোজিশন করেছেন কাউছার খান, এবং গীতিকার শাখাওয়াত তালুকদারের কথায় গানটিতে মডেল হিসেবে রয়েছেন স¤্রাট সোহাগ ও সোনিয়া। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন এই প্রজন্মের নির্মাতাএ. এইচ.এম. ইউনুস মিয়াজী।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

নতুন এই গান এবং মিউজিক ভিডিও প্রসজ্ঞে কণ্ঠশিল্পী এইচ. বি. কে. হ্যাপি জানান, তরুন গীতিকার শাখাওয়াত তালুকদার এ যুগের নতুন প্রজম্মের কথা ভেবেই গানের কথা গুলো লিখেছেন। গানের প্রতিটি কথা দর্শকদের মন জয় করবে বলে আমি আশাবাদী। আমি এবং মোহন চেষ্টা করেছি আমাদের সাধ্যের সবটুকূ দিয়ে গানটি গাওয়ার। আশা করি আমাদের চেষ্টা বিফলে যাবেনা। হ্যাপি তার আগামীর পথচলায় সকলের কাছে দোয়া কামনা করেছেন।

গানের প্রসঙ্গে গীতিকার শাখাওয়াত তালুকদার বলেন, তরুন প্রজন্মের চাহিদার উপর নির্ভর করেই লেখা হয়েছে গানের কথা গুলো। তবে কথা গুলো এমনভাবে লেখা হয়েছে যেন গানটি সবার মনে দোলা দেয়। তিনি আশা করেন গানটি দর্শকপ্রিয়তা পাবে। তার সাথে মিউজিক জগতেও দারুন সাড়া ফেলবে। তিনি সবার কাছে গানের সাফল্য আর বাংলাদেশ মিউজিক ইন্ডাস্ট্রি এর সাফল্য কামনা করেছেন ।

ফেসবুকে মন্তব্য করুন
351 জন পড়েছেন