চাঁদপুর সদরে ১৫০ ভিক্ষুককে পুর্নাবসন

0
14

চাঁদপুর, সংবাদদাতা, ॥ চাঁদপুর সদর উপজেলায় ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচী প্রকল্পের আওতায় ৪ ইউনিয়নে তালিকাভুক্ত ১৫০জন ভিক্ষুককে পুর্নবাসন করা হয়েছে। বুধবার দুপুর ১টায় চাঁদপুর সদর উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫০ ভিক্ষুকের হাতে বিভিন্ন খাদ্য সামগ্রী তুলেদেন বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি।

১৫০জন ভিক্ষক হচ্ছে সদর উপজেলার মৈশাদী, ইব্রাহীমপুর, হানারচর ও রাজরাজেশ^র ইউনিয়নের বাসিন্দা। এদেরকে তাদের চাহিদা অনুযায়ী অর্থ দিয়ে পুনর্বাসন করা হয় এবং তারা আর ভিক্ষা করবেনা মর্মে অঙ্গীকার করে অনুষ্ঠানে উপস্থিত হন। চাঁদপুর জেলা প্রশাসকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদক আমান উল্যাহ রাজু চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

একই অনুষ্ঠানে উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে ডাঃ দীপু মনি এমপি সদর উপজেলার তালিকাবুক্ত বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড বিতরণ করেন। চাঁদপুর সদর উপজেলায় বর্তমানে ১ হাজার ৪শ’ ৪জন ভাতাপ্রাপ্ত উপকারভোগী রয়েছেন।

ফেসবুকে মন্তব্য করুন
138 জন পড়েছেন