মতলব উত্তরে সিদ্দিকা বেগম বালিকা উঃ বিঃ অভিভাবক সমাবেশ

0
19

শফিকুল ইসলাম রানা :
মতলব উত্তর উপজেলার সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষায় মতলব উত্তর উপজেলায় ফলাফলে শীর্ষে এবং শতভাগ ছাত্রী পাশ করায় লেখাপড়ায় মানোন্নয়নে বিদ্যালয়ের অভিভাবকদের নিয়ে সমাবেশের আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল হক পাটোয়ারী। প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আতিকুর রহমান আতিক। সহকারি শিক্ষক রফিকুল ইসলামের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দাতা প্রতিনিধি গোলাম হোসেন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি কামরুজ্জামান ইয়ার, সাংবাদিক কামাল হোসেন খান, অভিভাবক প্রতিনিধি আলমগীর হোসেন সরকার, অভিভাবক প্রতিনিধি আলাউদ্দিন প্রধান, গিয়াস উদ্দিন প্রধান, মঞ্জুরুল ইসলাম মোহন, ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং সভাপতি আনিছুর রহমান প্রমুখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন, ৭ম শ্রেণির ছাত্রী হাবিবা আক্তার। প্রধান অতিথির বক্তব্যে আতিকুর রহমান আতিক বলেন, শতভাগ পাশ ফলাফল আমাদের ধরে রাখতে হবে। তিনি এ ফলাফলের জন্য শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তান যাতে ঠিকমত বাড়ীতে পড়াশোনা করে সেজন্য খেয়াল রাখতে হবে। তিনি আরোও বলেন, অর্থের অভাবে যাতে কারো পড়ালেখা বন্ধ না হয় সেদিকে খেয়াল রাখবেন। কারো আর্থিক সমস্যা হলে আমি দেখবো।

ফেসবুকে মন্তব্য করুন
242 জন পড়েছেন