এলাকার জনগণের স্বার্থে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি

0
27

শাহরাস্তিতে বিভিন্ন উন্নয়নমূলক কাজ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন
এলাকার জনগণের স্বার্থে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মো. জামাল হোসেন : শাহরাস্তিতে বিভিন্ন উন্নয়নমূলক কাজ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন, আমি এলাকার জনগণের স্বার্থে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। এ উন্নয়নমূলক কাজের ধারাকে অব্যহত রাখতে জনগণ পুনরায় বর্তমান সরকারকে নৌকা প্রতীকে ভোট দিয়ে ক্ষমতায় দেখতে চায়। গ্রামের প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোঁয়া বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। গ্রামের মানুষ এখন আর কাঁদামাটির উপর দিয়ে যাতায়াত করতে চায় না। তাই সরকার জনগণের যাতায়াতের সুবিধার্থে রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট ও স্কুল-কলেজসহ বিভিন্ন ভবন নির্মাণ করছি। জনগণ আজ উন্নয়নকে বিশ্বাস করে ও দুর্নীতিবাজ অর্থ আত্মসাতকারীদেরকে প্রত্যখান করে আবার আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় দেখতে চায়।

এছাড়া ও তিনি আরো বলেন শাহরাস্তির প্রধান দুটি সড়কের সংস্কার কাজের জন্য আমি নিরসলসভাবে কাজ করছি। ইতি মধ্যে এ দুটি সড়কের কাজের একনেকে অনুমোদন হয়েছে। আগামী ৩/৪ মাসের মধ্যে টেন্ডার হবে। একটি কুচক্রীমহল চাচ্ছে সড়কটির যেন কাজ না হয়।

গতকাল ১৩মে রবিবার সকাল ১০ টায় সুচীপাড়া উত্তর ইউনিয়নের চেড়িয়ারা বাঘের কোনা শোরশাক বাজার সড়কের উদ্বোধন করেন।

পরে সুচীপাড়া (দঃ) ইউনিয়নের পরিষদ থেকে কেশরাঙ্গা নরিংপুর বাজার হয়ে দর্শনাপাড়া সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন, শহীদ আবুল কাশেম সড়ক, সুচীপাড়া (উঃ) ইউপির নবনির্মিত ভবনের ভিত্তিপ্রস্তর, সুচীপাড়া সরকারী যুক্ত প্রাথমিক বিদ্যালয় ভবন ভিত্তিপ্রস্তর স্থাপন ও কালে মহান মুক্তিযোদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, প্যানেল স্পিকার ১ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথি হিসেবে তিনি তার বক্তব্যে এ কথা বলেন।

সুচীপাড়া উত্তর ইউপির আওয়ামীলীগ নেতা মোঃ শহীদ উল্যাহ পাটওয়ারী বিকম-এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালণায় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্ল্যাহ চোধুরী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সুচীপাড়া উত্তর ইউপির চেয়্যারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার।

সুচীপাড়া দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা ও সুচীপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির লিটন।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোঃ মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড,এম আনোয়ার, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ মঞ্জুরুল ইসলাম জুয়েল, টামটা উত্তর ইউপির চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ওমর ফারুক দর্জি, সূচীপাড়া উত্তর ইউপির আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, সুচীপাড়া দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম, আবু ইউসুফ মিলন ও মোঃ হুমায়ন কবির সেন্টু)সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে মন্তব্য করুন
378 জন পড়েছেন