পঞ্চগড়ে স্কুলছাত্রীর গলায় ফাঁস লাগা ঝুলন্ত লাশ উদ্ধার

0
37
প্রতীকী ফাইল ছবি।

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা উপজেলায় সোনিয়া আক্তার (১৬) নামে দশম শ্রেণির এক ছাত্রীর গলায় ফাঁস লাগা ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বোদা উপজেলার বেংহারি বনগ্রাম ইউনিয়নের ডাঙ্গপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সোনিয়া আক্তার উপজেলার বেংহারি বনগ্রাম ইউনিয়নের ডাঙ্গপাড়া গ্রামের অলিয়ার রহমানের মেয়ে। সে ফুলতলা এনবি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

প্রতিবেশীর জানান, সকালে সাড়াশব্দ না পেয়ে সোনিয়ার শোবার ঘরের বেড়ার ফাঁক দিয়ে উঁকি দেন তার মা জুলেখা বেগম। এসময় তিনি ফাঁস লাগানো অবস্থায় সোনিয়াকে ঝুলতে দেখেন। পরে পরিবারের অন্য সদস্যরা দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন। একই সময় থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বোদা থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজ হায়দার বলেন, প্রাথমিকভাবে মেয়েটি আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে। এ ঘটনায় বোদা থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুকে মন্তব্য করুন
371 জন পড়েছেন