ফরিদগঞ্জে রূপালি ব্যাংকের শাখার উদ্বোধন

0
17

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার নয়ারহাট বাজারে রূাপালি ব্যাংকের ৫৬৫ তম শাখার উদ্বোধন হয়েছে। রোববার সকালে শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া ।

এসময় তিনি বলেন, একটি এলাকার ব্যবসায়ীদের স্বার্থে এবং বৈদেশিক রেমিটেন্স নিয়ে আসার জন্য একটি ব্যাংক গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। আমি ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন বড় বাজারগুলোতে অন্তত ১১টি সরকারী ও প্রাইভেট ব্যাংক স্থাপন করার প্রক্রিয়া গ্রহণ করেছি। ইতিমধ্যেই বেশ কয়েকটি উদ্বোধন হয়েছে, বাকীগুলো খুব শীঘ্রই উদ্বোধন হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ব্যাংকের কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের মাহব্যবস্থাপক মো: আ: রহিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: খোরশেদ আলম খন্দকার , ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইসচেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল চৌধুরী, চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক শাহাদাত হোসেন, চির্কাচাঁদপুর সপ্রাবির প্রধান শিক্ষক কামরুন্নাহার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি এমরান হোসেন মিলন, বাজার ব্যবসায়ী ফারুক মিজি, ডা. মহিউদ্দিন আলমগীর।

ফেসবুকে মন্তব্য করুন
340 জন পড়েছেন