চট্টগ্রামে পদদলিত হয়ে নিহত ৯

0
4

১৪ মে, ২০১৮ ১৩:১৫:২৭
ছবি: ফাইল ছবি।

চট্টগ্রামের সাতকানিয়ায় ইফতার সামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে নয়জন নিহত হয়েছেন । এ ঘটনায় আহত হয়েছেন আরও অর্ধ-শতাধিক মানুষ। নিহতদের মধ্যে অধিকাংশ নারী বলে জানা যায়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরুল আলম মিনা ও সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুবারক হোসেন বিডি২৪লাইভকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার (১৪ মে) সকালে উপজেলার নলুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাসলিমা আক্তার। তাৎক্ষণিক আহত ও নিহতদের পরিচয় জানা যায়নি।

ইস্পাত তৈরির প্রতিষ্ঠান কেএসআরএম এর কর্মকর্তা মো. রফিক বলেন, তাদের কোম্পানির পক্ষ থেকে সকালে দুস্থ-গরীবদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছিল। সে সময় অধিক ভীড়ের মধ্যে পড়ে হতাহতের ঘটনা ঘটে।

এর আগে গত বছরের ১৮ ডিসেম্বর চট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে মেজবান খেতে গিয়ে রীমা কমিউনিটি সেন্টারের ঢালু স্থানে নামতে গিয়ে পদদলিত হয়ে ১০ জন প্রাণ হারান। এসময় অর্ধশত ব্যক্তি আহত হন।

ফেসবুকে মন্তব্য করুন
80 জন পড়েছেন