ফরিদগঞ্জে ২ কেজি গাঁজা উদ্ধার ॥ চার ব্যবসায়ী আটক

0
12

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ থানা পুলিশ উপজেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এরা হলেন, মোঃ স্বপন বেপারী ওরফে আঃ ছালাম(২৪), মোঃ জসিম উদ্দিন খাঁন(৩৫), মোঃ ওয়াসিম ওরফে রাসেল(২৪), মোঃ রুবেল হোসেন(২৫)।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।

পুলিশ সূত্র জানায়, চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ফরিদগঞ্জ থানা পুলিশ উপজেলার চান্দ্রা এলাকা থেকে শনিবার রাতে দেড় কেজি গাঁজাসহ মোঃ স্বপন বেপারী ওরফে আঃ ছালাম(২৪), মোঃ জসিম উদ্দিন খাঁন(৩৫) কে এবং রোববার রাতে আষ্টা গুচ্ছ গ্রাম থেকে মোঃ ওয়াসিম ওরফে রাসেল(২৪), মোঃ রুবেল হোসেন(২৫)কে আঁধা কেজি গাঁজাসহ আটক করে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মাদক উদ্ধার ও আটকের কথা স্বীকার করে এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি শাহ আলম জানান, চলমান মাদক বিরোধী অভিযান আরো জোরদার করা হয়েছে।

ফেসবুকে মন্তব্য করুন
173 জন পড়েছেন