মতলব উত্তরে ফতেপুর পশ্চিম ইউনিয়নের মেম্বার পদে উপনির্বাচন ১৫ মে

0
3

মতলব উত্তর প্রতিনিধিঃ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ফতেপুর পশ্চিম ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার পদে আজ মঙ্গলবার (১৫ মে) উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে আজকের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে হওয়ার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর নিরাপত্তার চাদরে ডাকা। আজকের উপ-নির্বাচনে মেম্বার পদে দুই জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন নিজাম উদ্দিন (প্রতীক টিউবওয়েল), দেলোয়ার হোসেন (প্রতীক মোরগ)। উল্লেখ এ ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার রেহান উদ্দিন ঢালীর মৃত্যুতে নির্বাচন কমিশন শূণ্য ঘোষনা করে। ফলে আজকে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক জানান, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পূর্ন করার জন্য পর্যাপ্ত পরিমান আইন শৃঙ্খলা বাহিনী নিয়োজিত থাকবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী জানান, উপ-নির্বাচন সম্পূর্ণ করার জন্য প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পুলিং এবং আইন শৃঙ্খলা বাহিনী নিয়োজিত করা হয়েছে। তিনি জানান ১নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১ হাজার ৫শ ৯০ জন। তার মধ্যে পুরুষ ভোটার ৮০০ জন এবং মহিলা ভোটার ৭৯০ জন। একটানা সকাল ০৮ ঘটিকা হতে বিকাল ৪.০০ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, আইন শৃঙ্খলা বাহিনী ছাড়াও কেন্দ্রের ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকিবে। যাতে কোনে অপ্রীতিকর ঘটনা না ঘটতে পারে।

ফেসবুকে মন্তব্য করুন
47 জন পড়েছেন