শেখ হাসিনা সরকারের আমলে শাহরাস্তি-হাজীগঞ্জের যে উন্নয়ন হয়েছে অতীতে তা হয়নি

0
31

শাহরাস্তিতে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে
শেখ হাসিনা সরকারের আমলে শাহরাস্তি-হাজীগঞ্জের যে উন্নয়ন হয়েছে অতীতে কোনো সরকার তা করতে পারেনি – মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

মোঃ জামাল হোসেন : শাহরাস্তিতে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৪ মে (সোমবার) দিনব্যাপি উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন মহান মুক্তিযোদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী, প্যানেল স্পিকার-১ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথি হিসেবে তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে শাহরাস্তি হাজীগঞ্জের সকল উন্নয়ন কাজ হয়েছে অতীতে কোনো সরকার তা করতে পারে নি। এ উন্নয়নমূলক কাজের ধারাকে অব্যহত রাখতে জনগণ পুনরায় বর্তমান সরকারকে নৌকা প্রতিকে ভোট দিয়ে ক্ষমতায় দেখতে চায়। গ্রামের প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোঁয়া বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। গ্রামের মানুষ এখন আর কাদামাটির উপর দিয়ে যাতায়াত করতে চায় না। তাই সরকার জনগণের যাতায়াতের সুবিধার্থে রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট ও স্কুল-কলেজ, বিদ্যুৎসহ বিভিন্ন ভবন নির্মাণ করছি। জনগণ আজ উন্নয়নকে বিশ্বাস করে। আবার আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় দেখতে চায়।

এছাড়াও তিনি আরো বলেন, শাহরাস্তির প্রধান দুটি সড়কের সংস্কার কাজের জন্য আমি নিরসলসভাবে কাজ করছি। ইতিমধ্যে এ দুটি সড়কের কাজের একনেকে অনুমোদন হয়েছে। আগামী কয়েক মাসের মধ্যে টেন্ডার হবে। একটি কুচক্রী মহল চাচ্ছে সড়কটির যেন কাজ না হয়।

এ সময় তিনি সূচীপাড়া (উঃ) ইউপি অফিস হইতে চিতোষী বাজার ভায়া মণিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সড়ক উন্নয়ন, চিতোষী পশ্চিম ইউপির (পঃ) খেড়িহর থেকে কর্ণপাড়া সড়ক উন্নয়ন, টামটা দক্ষিন ইউপির রাড়া আরএইচডি থেকে র্খোদ ফেরী ঘাট জোহরা তাজউদ্দিনের বাড়ী সড়ক উন্নয়ন, কুমিল্লা চাঁদপুর আরএন্ডএইচ হতে আলী বটতলা সড়ক উন্নয়ন, রায়শ্রী উত্তর ইউপির উনকিলা নোয়াবাড়ী ব্রীজ উল্লাস্বর বাজার সড়ক উন্নয়ন, যাদবপুর-চন্ডিপুর উনকিলা বাজার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্ল্যাহ চোধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ কামরুজ্জামান মিন্টু, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক হাজী আবদুল লতিফ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড,এম আনোয়ার, টামটা দক্ষিণ ইউপির চেয়ারম্যান মোঃ জহিরুল আলম মানিক, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক আবদুল মান্নান বেপারী, সদস্য আবদুল গফুর, রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন মুশু, সাধারণ সম্পাদক মোঃ মিজান উদ্দিন মিজান, চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল আজিজ মানিক, চিতোষী পশ্চিম ইউনয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোঃ রফিক আহম্মেদ ভূইঁয়া, আবুল বাশার, ডাঃ কামাল হোসেন, মোঃ শহিদ ভূইঁয়া, যুবলীগ নেতা শাহদাত হোসেন, জুয়েলসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

ফেসবুকে মন্তব্য করুন
413 জন পড়েছেন