ফরিদগঞ্জে কামালপুরে ঘরে তালা ঝুলিয়ে দিয়েছে দূর্বৃত্তরা

0
28

ফরিদগঞ্জ প্রতিনিধি
ফরিদগঞ্জে কামালপুরে ঘরে তালা ঝুলিয়ে দিয়েছে দূর্বৃত্তরা। উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিযনরে কামালপুর ভূঁইয়া বাড়িতে এঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছে ঐ পরিবারের সদস্যরা।

জানা গেছে তাজুল ইসলাম ভূঁইয়া চাকুরির সুবাদে চাঁদপুরে জেলা শহরে পরিবার নিয়ে বসবাস করেন। তিনি পরিবার নিয়ে প্রতি সাপÍাহে বাড়িতে আসেন বাড়ির গাছপালা ও ফলজ গাছ পরিচর্যার জন্য। প্রতি সাপ্তাহের ন্যায় গতকাল মঙ্গলবার সকালে বাড়িতে আসলে তিনি দেখেন বাড়ির মূল গেটে তালা ঝুলছে, পরে গেটের পাশ দিয়ে বাড়ির বেতরে প্রবেশ করলে দেখতে পায় তার টিনসেট ঘরের দুই পাশের্^র দরজায় বড় বড় দুটি তালা ঝুলনো রয়েছে। তিনি সাথে সাথে পাইকপাড়া (দ:) ইউনিয়নের চেয়ারম্যান আলি আক্কাস ভূঁইয় কে বিষয়টি জানালে তিনি ঘটনার স্থলে এসে তালা খোলার ব্যবস্থা করে দেন।

এ ব্যাপারে তাজুল ইসলাম ভূঁইয়া জানান, আমার বাড়িতে কে বা কারা তালা দিয়েছে তা আমি এখনো জানি না। ঐ বাড়ির কামরুল ইসলাম নামের এক প্রতিবেশি জানান কে তালা দিয়েছে বাড়ির কোন লোক দেখেনি এটা তাদের পারিবারিক বিরোধ হতে পারে।

ইউপি চেয়ারম্যান আলি আক্কাস ভূঁইয়া জানান যারাই তালা দিয়েছে কেন দিয়েছে তা ক্ষতিয়ে দেখ হবে। স্থানীয় আওয়ামীলীগ সাধারন সম্পাদক পি এম আক্তার বলেন এই ঘটনাটি দু:খ জনক।

ফেসবুকে মন্তব্য করুন
293 জন পড়েছেন