‘বিয়ে করতে চাই না লেখাপড়া করতে চাই’

0
8

১৫ মে, ২০১৮ ০০:২৬:৩৫

সাতক্ষীরা শ্যামনগর উপজেলার রামজীবনপুর দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্রী মরিয়ম খাতুন (১৪) সাংবাদিককের কাছে অভিযোগ করেছে- আমার বাবা আমার বিবাহ ঠিক করেছে। আমি বিয়ে করতে চাই না, লেখা পড়া করতে চাই। সে উপজেলার নাটুয়ারবেড় গ্রামের বাসার সরদারের কন্যা।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।

সে জানায়, আমার পিতা এবং আমার চাচার মিলে একই গ্রামের লুৎফর মল্লিকের পুত্র হাবিবুর রহমানের সাথে বিয়ে ঠিক করেছে। ছাত্রী তার পরিবারের সদস্যদের জানিয়েছে জোর করে আমাকে বিয়ে দিলে আত্মহত্যা করবো। তারপরেও পরিবারের সদস্যরা থামছে না।

এ বিষয়ে মরিয়মের পিতা বাসার সরদার এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার মেয়ে আমি বিয়ে দেবো তাতে আপনার সমস্যা কোথায়? আপনি এ বিয়ে আটকাতে পারবেন না। এ বিষয়ে সচেতন এলাকাবাসী মেয়েটিকে বাল্য বিবাহের হাত থেকে বাঁচাতে জরুরি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে। সূত্র: মানবজমিন।

চাঁদপুর রিপোর্ট/এমআর

ফেসবুকে মন্তব্য করুন
42 জন পড়েছেন