ষড়যন্ত্র ও অপপ্রচারের জবাবে জনগণের সামনে যুবলীগকেই সঠিক তথ্য তুলে ধরতে হবে

0
5

ফরিদগঞ্জের পাইকপাড়া দক্ষিণ ইউপি যুব লীগের সম্মেলন
ষড়যন্ত্র ও অপপ্রচারের জবাবে জনগণের সামনে যুবলীগকেই সঠিক তথ্য তুলে ধরতে হবে
—————ড.শামছুল হক ভূঁইয়া এমপি

আনিছুর রহমান সুজন: আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও চাঁদপুর -৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য ড. শামছুল হক ভূঁইয়া বলেছেন, সরকারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখতে যুব লীগকে মাঠে থাকতে হবে । পাশা পাশি বিগত ৯ বছরে সরকারের যে উন্নয়ন হয়েছে তা জনগণের সামনে তুলে দিতে হবে । ষড়যন্ত্র ও অপপ্রচারের জবাব দিতে জনগণের সামনে সঠিক তথ্য তুলে ধরতে হবে । তিনি বলেন, আগামী নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রার্র্থীকে বিজয়ী করতে হবে ।

ড. শামছুল হক ভূঁইয়া এমপি আরো বলেন, ইতিমধ্যে যুবলীগ ফরিদগঞ্জ অনেক সুনাম অর্জন করেছে, এটা ধরে রাখতে হবে । কোন মাদকসেবী, চাঁদাবাজ ও দখলবাজ যেন যুবলীগে অনুপ্রবেশ করতে না পারে সেদিকে দৃষ্টি রাখতে হবে।

তিনি গতকাল সোমবার বিকেলে ফরিদগঞ্জে ৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন যুব লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ।

এর আগে উপজেলা যুব লীগের আহবায়ক বিল্লাল হোসেন সম্মেলনের উদ্বোধন করেন । ইউনিয়ন যুব লীগের সভাপতি ইয়াসিন পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলাউদ্দিনের পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ার‌্যামন ওয়াহিদুর রহমান রানা, জেলা যুব লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী মাঝি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শওকত আলী বিএসসি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, আরিফুর রহমান আজাদ, প্রচার সম্পাদক সুলতান আহম্মদ রিপন,উপজেল যুব লীগের যুগ্ম আহবায়ক মহিউদ্দিন ভূঁইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুল , উপজেলা ছাত্র লীগের সভাপতি মাহবুবুল আলম সোহাগ ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন ।

ফেসবুকে মন্তব্য করুন
44 জন পড়েছেন