ফাঁকা বাসায় ৯ বছরের শিশুকে ধর্ষণ করে পালাল প্রতিবেশী

0
15

১৮ মে, ২০১৮ ১১:৫৩:৫৮
ছবিঃ প্রতিকী।

অন্যদিনের মতো বৃহস্পতিবার রাতেও কারখানায় কাজে ব্যস্ত ছিলেন পোশাকশ্রমিক বাবা-মা । এ সুযোগে ফাঁকা বাসায় তাদের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ৯ বছরের মেয়েকে ধর্ষণ করে পালিয়েছে এক প্রতিবেশী।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বৃহস্পতিবার (১৭ মে) রাতে সাভারের হেমায়েতপুরের জাদুরচর এলাকার আনুর বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় জাদুরচর এলাকায় ব্র্যাক স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়ে। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার খোসনা গ্রামে।

এলাকাবাসী জানান, ধর্ষণের শিকার শিশুটি বাবা-মায়ের সঙ্গে হেমায়েতপুরের একটি বাড়িতে ভাড়া থাকত। বৃহস্পতিবার রাতে শিশুটির বাবা-মা পোশাক কারখানায় কাজে ব্যস্ত ছিল। এ সুযোগে ওই বাড়ির অন্য ভাড়াটিয়া ভ্যানচালক শামিম শিশুটিকে নিজের ঘরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষক শামিম পালিয়ে যায়।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে রাতেই সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার-ওসিসিতে পাঠানো হয়।

সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা করা হযেছে। ধর্ষণকারীকে আটক করার চেষ্টা চলছে।

ফেসবুকে মন্তব্য করুন
183 জন পড়েছেন