পাবনায় ধান কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

0
27

জেলা প্রতিনিধি পাবনা

আপডেট: ০৬:২৪ পিএম, ২১ মে ২০১৮

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পাবনার চাটমোহরে জমিতে ধান কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।

পরে গুরুতর আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী।

আহতরা হলেন- বনগ্রামের মকবুল হোসেন (৫০), সাদ্দাম হোসেন (২১), মো. শাহিন আলম (২৭), রোজিনা খাতুন (৩২), মনিরুল ইসলাম (২০), শমসের আলী (৬০), মোছা. মমতা খাতুন (৪০), জয়নাল প্রামানিক (২৭), রোজিনা বেগম (৩০) এবং শুকুর আলী (৩৫)। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানান, বনগ্রাম এলাকার সোমা সুফির সঙ্গে দীর্ঘদির ধরে তার ভাতিজা রঞ্জু প্রামানিকের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এই বিষয় নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার শালিস বৈঠকও হয়। সোমবার সকালে বিরোধপূর্ণ ওই জমি থেকে রঞ্জু ধান কাটতে গেলে চাচা সোমা সুফি বাধা দেন। পরে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে দুপুর ১২টার দিকে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে নারীসহ উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হন। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে রোজিনা খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পাবনা সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন পরিস্থিতি শান্ত। কোনো পক্ষই এ ঘটনায় থানায় অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে মন্তব্য করুন
301 জন পড়েছেন