যৌনকর্মীসহ গ্রেফতার ২৩, মাদক উদ্ধার

0
25

২১ মে, ২০১৮ ১৬:১২:৩৯
ফাইল ফটো

নেত্রকোনা সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও যৌনকর্মীসহ ২৩ জনকে গ্রেপ্তার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইয়াবা, হেরোইন ও গাঁজাসহ ৫০ লাখ ৬১ হাজার ৫০০ টাকা মূল্যের মাদক উদ্ধার করে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

২০ মে দিবাগত রাত ১২ টা থেকে ৩ টা পর্যন্ত পরিচালিত অভিযানে গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলেন, শহরের চকপাড়া এলাকার মেজবাহ উদ্দিন রিগান (২৮) তার ভাই পঙ্কজ মোল্লা (২৫) উকিলপাড়া এলাকার হুমায়ুন কবির (৪৫), পশ্চিম মদনপুর গ্রামের মো. নয়ন (২৮), কাটলি এলাকার হীরা (৩৬), অনন্তপুর গ্রামের মাসুম (৪৫) ও ঠাকুরাোণা গ্রামের চাঁন খাঁ (৪৮)।

এছাড়াও এ অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১০ আসামিকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে মোক্তারপাড়া এলাকা থেকে গ্রেফতার যৌনকর্মীরা হলেন,, আলপনা (২১), সাথী (১৮), বৃষ্টি (১৮), পরশমণি (২৬) ও জয়নগর এলাকার কল্পনা (২৫), মুন্নি (২২)।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান জানান, অভিযানে ৫০ লাখ ৬১ হাজার ৫০০ টাকা মূল্যের মাদক উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের মধ্যে রয়েছে ৫০২ গ্রাম হেরোইন, ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ কেজি গাঁজা।

এদের প্রত্যেকের নামে থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

ফেসবুকে মন্তব্য করুন
175 জন পড়েছেন