সৃজনশীল কাজের মধ্যে এক অন্যরকম আনন্দ অনুভব করি : মিশু এফ রহমান

0
31

মিশু এফ. রহমান। ৯ বছর ধরে গানের জগতে আছেন। শুধু গানই নয় তিনি একাধারে সংগীত শিল্পী, তরুণ ইউটিউবার পরিচলানও করছেন ধীরে ধীরে। তরুণ এই সংগীত শিল্পীর সাথে কথা হয় গান ও তার বর্তমান ব্যস্ততা নিয়ে। তুলে ধরেছেন- হাসান সাইদুল

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
মূল্য : নাইট কিং- ১০৫০/- টাকা, নাইট কিং গোল্ড ১৩৫০/- টাকা।

গান এবং ভিডিও এডিটিং এবং নিজের প্রডাকশন হাউস এক সাথে কিভাবে চালিয়ে যাচ্ছেন?
যে সকল কাজের মধ্যে ভালবাসা খুঁজে পাওয়া যায় সে সব কাজ একসাথে চালিয়ে যাওয়া অনেক সহজ হয়ে যায় এবং শুধুমাত্র এই ৩ টি কাজ ই না পাসাপাসি আরও অনেক কিছুই একসাথে চালিয়ে যাওয়া হচ্ছে। আর তাছাড়া আমি সকল সৃজনশীল কাজের মধ্যে এক অন্য রকম আনন্দ অনুভব করি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শর্টফিল্ম বানাচ্ছেন… উদ্দেশ্য কি?
প্রত্যেকটি ফিল্মের পেছনে একটি ই প্রধান উদ্দেশ্য থাকে তা হল অর্থপূর্ণ মেসেজ ছড়িয়ে দেয়া। আমার উদ্দেশ্য তেমনই তবে গতানুগতিক না করে একটু ভিন্ন আঙ্গিকে বা নতুনত্ত নিয়ে উপস্থাপন করা।

অভিনয় জগতে প্রবেশ করবেন…?
অভিনয় জগতের সাথে একসময় সল্প পরিসরে কাজ করা হয়েছে এবং এখনও টুকিটাকি করা হচ্ছে। তবে অভিনয় করার থেকে করানোর মধ্যে বেশি আনন্দ খুঁজে পাই। কেননা এর মাদ্ধমে আমি আমার চিন্তা বা কল্পনাকে মানুষের মধ্যে উপস্থাপন করতে পারি, আর এটাই সবচেয়ে বড় পাওয়া।

বাংলাদেশে ইউটিউবে আয় করার সংক্ষিপ্ত ধারা বা নিয়মটা বলুন?
”ইউনিক” এবং ”ইফেক্টিভ” ইউটিউবের কন্টেন্টে এই দুটি শব্দের প্রাধান্য থাকলে সফলতা হাতের নাগালে।

আপনার একটা ভিডিওর সর্বচ্চো ভিউ কত?
একটি ভিডিও এর কথা বলতে হলে বলবো জে সবচেয়ে অল্প সময়ের ব্যাবধানে (৩ দিনে) ৭৪ হাজার ভিউ পেয়েছিলাম।

পরিবার নিয়ে কিছু বলুন?
আমিই সবার ছোট। আমার ভাই বোন দেশের বাইরে তাঁদের পরিবার নিয়ে আছেন। বাবা আছেন এবং মা ১০ বছর আগেই পরালোকগমন করেন। আমার সব সফলতার পেছনে আমার পরিবারের ভুমিকা অতুলনীয়। ভাইয়া আপুর উৎসাহ এবং অনুপ্রেরনা বর্ণনাতীত।

তরুন প্রজন্ম কি ভাবে আত্মনির্ভরশীল হতে পারে?
আত্মবিশ্বাস সবচেয়ে বড় শক্তি। সকল মিষ্টভাষী প্রতিবেশিদের উপেক্ষা করে যে সকল কাজে নিজের আগ্রহ অনেক বেশি সে সকল কাজের সাফল্যের চুরান্ত পর্যায়ে পৌঁছানোর নিরিলস প্রচেস্টা তাকে আত্মনির্ভরশীল করে তুলবে। হয় মরবো নয় জিতবো।

কেমন বাংলাদেশ দেখতে চান?
দুর্নীতিমুক্ত আত্মনির্ভরশীল প্রতিটি মানুষ । যাদের প্রতিটি মুখে আত্মতৃপ্তির হাসি।

আপনাকে আইসিটি মন্ত্রণালয়ের দায়িত্ব দিলে, প্রথম কোন তিনটি কাজ আগে করবেন?
১. আইন করে দিতাম স্মার্ট ফোন/সোসাল মিডিয়ার ব্যাবহার না সিখিয়ে কাউকে এটা ব্যাবহারের অনুমোদন দিতাম না।
২. লোক দেখানো সব রকম কম্পিটিশন আইন করে বন্ধ করে দিতাম আর চালু করতাম ”ওপেন পারটিসিপেসন ফর আল”
৩. আইসিটি / দেশের উন্নয়নে যে কেউ আইডিয়া দিবে যার আইডিয়া ইনোভেটিভ হবে তাকে বাস্তবায়নের সাথে রাখা হবে এবং কন্ট্রিবিউসনের মাপকাঠিতে খেতাব/পুরস্কার দেয়া হবে।

সামনে কি কি গান ও শর্টফিল্ম দর্শক পাবে?
বর্তমানে দুটি ব্যান্ডের সাথে কাজ করা হচ্ছে ”গ্রউল” এবং ”রক সেন্টেন্স” সলো গানের কিছু কাজ হয়েছে এবং খুব শিগগির এ্যালবাম রিলিজ হতে যাচ্ছে। সমসামুয়িক বিষয় নিয়ে প্রতিনিয়ত সরটফিল্ম তৈরি করে যাচ্ছি তবে খুব সিঘ্রই জনসচেতনতামূলক সর্ট ফিল্ম ” আড়াই মিনিটের খেইল ” নামক একটি ফিল্ম দর্শক পাচ্ছে আমার ”ফেনমেনন” প্রডাকশন এর ব্যানারেই।

বিয়ের সানাই কবে বাজবে ?
আপাতত তেমন কোন পরিকল্পনা নেই তবে আগামী দু তিন বছরের মধ্যে বাজতে পারে। বাকিটা আল্লাহর ইচ্ছা।

ফেসবুকে মন্তব্য করুন
371 জন পড়েছেন