একসঙ্গে দুই নারীকে বিয়ে করছেন রোনালদিনহো!

0
18

স্পোর্টস ডেস্ক
আপডেট: ০৫:৩২ পিএম, ২৪ মে ২০১৮

ছেলে মেয়েকে সঙ্গে নিয়ে বিয়ে করার প্রচলন ইউরোপিয়ান দেশগুলোতে রয়েছে। লাতিন আমেরিকার দেশগুলোতে এর প্রভাব বিদ্যমান। কিন্তু একসঙ্গে দুই নারীকে একই সময়ে বিয়ে করার ঘটনা অনেকটা তাক লাগানোর মতই।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

আবার এই কাজ যদি করে থাকেন বিশ্ব ফুটবলের কিংবদন্তি রোনালদিনহো তখন সেটি খবরের শিরোনাম হবেই। ব্রাজিলিয়ান গণমাধ্যমের দাবি, একসঙ্গে নিজের দুই প্রেমিকাকে বিয়ে করতে যাচ্ছেন রোনালদিনহো। সবকিছু ঠিক থাকলে আগস্টেই বিয়ের কাজটি সেরে ফেলবেন সাবেক বর্ষসেরা এই ফুটবলার।

রোনালদিনহোর দুই বাগদত্তার নাম প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা। ২০১৭ সালের ডিসেম্বর থেকেই তারা একসঙ্গে রোনালদিনহোর রিও ডে জেনেরিও মেনসনে ২০১৬ সাল থেকে বেয়াত্রিজের সাথে প্রেম করে যাচ্ছেন সাবেক এই বার্সেলোনা তারকা। প্রিসিলার সাথে যা শুরু হয় আরো আগে।

সম্প্রতি দুই প্রেমিকাকে একই রকম পারফিউম, একই রকম জামা উপহার দিয়েছেন রোনালদিনহো। তাছাড়া দুই প্রেমিকা দৈনিক ১৫০০ পাউন্ড ভাতা পান। সেটা দিয়ে নিজেদের ইচ্ছেমত খরচ করতে পারেন তারা। ব্রাজিলিয়ান সাংবাদিক লিও দিয়াসের মতে, গত বছরের জানুয়ারিতে দুই প্রেমিকা সাউজা এবং কোয়েলহোর হাত ধরে তাদের বিয়ের প্রস্তাব দেন রোনালদিনহো। তাদেরকে একই সঙ্গে এংগেজমেন্ট রিংও পরান তিনি।

তবে দু’জন একসঙ্গে থাকলে নানা রকম সমস্যা হতে পারে, মানুষের এমন কথা উড়িয়ে দিয়েছেন রোনালদিনহোর দুই প্রেমিকা। দু’জন খুব সৌহার্দ্যপূর্ণভাবে সংসার করবেন বলে জানিয়েছেন। এদিকে দুই নারীকে বিয়ে করার উদ্যোগে রোনালদিনহোর ওপর চটেছেন তার বোন ডেইসি। এরই মধ্যে জানিয়ে দিয়েছেন, ভাইয়ের বিয়েতে আসবেন না তিনি। রোনালদিনহোর বোন না আসলেও ইতোমধ্যে বিয়ের অনুষ্ঠানে মিউজিক বাজানোর দায়িত্ব পড়েছে তার প্রতিবেশী বন্ধু গায়ক হোর্হে ভার্সিলোর উপর।

ফেসবুকে মন্তব্য করুন
65 জন পড়েছেন