আমরা ফরিদগঞ্জবাসী সারাদেশের ন্যায় উন্নয়নের সড়কে রয়েছি

0
11

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ইফতার মাহফিলে ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
আমরা ফরিদগঞ্জবাসী সারাদেশের ন্যায় উন্নয়নের সড়কে রয়েছি

ফরিদগঞ্জ প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য , চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেছেন, আজ আমরা ফরিদগঞ্জবাসী সারাদেশের ন্যায় উন্নয়নের সড়কে রয়েছি। অথচ দলীয় সংসদ সদস্য না থাকায় দীর্ঘ প্রায় তিন দশকেরও বেশি সময় ধরে ফরিদগঞ্জবাসী কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। তাই আমরা আর উন্নয়ন বঞ্চিত থাকতে রাজি নই। যেভাবে উন্নয়ন প্রক্রিয়া শুরু হয়েছে তা অব্যাহত রাখতে হলে আগামী সংসদ নির্বাচনে ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি আরো বলেন, ফরিদগঞ্জে আওয়ামীলীগের মধ্যে একটি চক্র সব সময় ঘাপটি মেরে বসে থেকে নির্বাচনের সময় দলের বিরুদ্ধে খেটেছে, এবার আর তাদের সুযোগ দেয়া হবে না। কাদিয়ানী আওয়ামীলীগদের চিহ্নিত করা হয়েছে। আপনারাও তাদের কাছ থেকে দুরে থাকবেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শনিবার বিকালে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় এসময় তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন তার নেতৃত্বাধীন সরকারই প্রকৃত ইসলাম প্রেমিক। কারণ এই সরকারের আমলে মাদ্রাসা শিক্ষকদের বেতন কাঠামো করা হয়েছে, ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় স্থাপন করা হয়েছে, দাওরায়ে হাদিসকে মার্ষ্টাস সমমান দেয়া হয়েছে, মাদ্রাসা শিক্ষাকে একটি শক্তিশালী কাঠামো নিয়ে আসা হয়েছে, মসজিদ ভিত্তিক কোরআন শিক্ষাকে আরো প্রসারিত করা হয়েছে এবং সর্বশেষ প্রতিটি উপজেলা একটি করে মডেল মসজিদ করার প্রক্রিয়া চলছে।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পৌর মেয়র মাহফুজুল হক, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি রফিকুল আমিন কাজল, সিদ্দিকুর রহমান পাটওয়ারী, যুগ্মসম্পাদক ও ভাইসচেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, রিনা নাসরিন, যুগ্মসম্পাদক আলমগীর হোসেন, আরিফুর রহমান আজাদ, প্রচার সম্পাদক সুলতান আহমদ রিপন,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহিদ উল্যা তপাদার, সেক্টর’স কমান্ডার ফোরামের সাধারণ সম্পাদক এম তবিবুল্ল্যা, উপজেলা চেয়ারম্যান সমিতির সাধারন সম্পাদক এইচ এম হারুন, উপজেলা যুবলীগ আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সি. যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দিন ইরান , স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মিজানুর রহমান স্বপন, ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম সোহাগ, ওলামালীগের সভাপতি মাও. মিজানুর রহমান খন্দকার, যুবমহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া দিপু প্রমুখ।

ফেসবুকে মন্তব্য করুন
247 জন পড়েছেন