ফুপু শাশুড়িকে ঘরে ডেকে নিয়ে জোর করে ধর্ষণের চেষ্টা, কামড় দিয়ে নিজেকে রক্ষা

0
395

২৯ মে, ২০১৮ ০৯:৩৬:৩৩
ছবি : প্রতীকী

ঢাকার ধামরাইয়ে ফুপু শাশুড়িকে ঘরে ডেকে নিয়ে জোর করে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠেছে জামাইয়ের বিরুদ্ধে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ সময় লম্পট জামাইয়ের হাত থেকে ইজ্জত বাঁচাতে ধর্ষণ চেষ্টাকারীর মুখে কামড় দিয়ে নিজেকে রক্ষা করে ফুপু শাশুড়ি।

জানা গেছে, ধামরাইয়ের চারিপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে জাহিদ (২৩) গত রবিবার সকালে পাশের হাতকোড়া গ্রামে শ্বশুরবাড়ি যায়। এদিন বিকেলেই নিজ শ্বশুরবাড়ির সাথেই ফুপু শাশুড়ির বাড়িতে বেড়াতে যায় ওই জামাই জাহিদ।

সেখানে গিয়ে ফুপু শাশুড়ির উপর কুনজর নজর দেয় সে। কৌশলে ফুপু শাশুড়িকে ঘরে ডেকে নিয়ে জোর করে ধর্ষণের চেষ্টা করে তাকে।

এ সময় ফুপু শাশুড়ি চিৎকার দিলেও তাকে ছেড়ে দেয়নি লম্পট জামাই।

 নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা 01762240650 এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তাদের দু’জনের ধস্তাধস্তির একপর্যায়ে নিজের ইজ্জত রক্ষার জন্য ধর্ষণের চেষ্টাকারী জামাইয়ের মুখে কামড় দিয়ে আত্মরক্ষা করে ফুপু।

স্থানীয় সূত্রে জানা যায়, এ ঘটনাটি জানার পর ওই ধর্ষণের চেষ্টাকারী লম্পট জামাই জাহিদকে আটক করে পাশের একটি বাড়িতে তালাবদ্ধ করে রাখে।

এরপর রাতে স্থানীয় গ্রাম্য মাতব্বরা সালিশ বৈঠকে বসে ১ লাখ ২৫ হাজার টাকায় এ ঘটনার রফাদফা করে ফেলে।

এ খবর পেয়ে পুলিশ গভীর রাতে ওই সালিশ বৈঠকের আসর থেকেই তাকে (জাহিদ) আটক করে থানায় নিয়ে আসে। সোমাবার (২৮ মে) তাকে থানা থেকে ছাড়িয়ে নিতে দফায় দফায় চেষ্টা চলে বলে জানা যায়।

এ ব্যাপারে ধামরাই থানার এসআই কামাল হোসেন জানান, এ ঘটনায় থানায় মামলার চেষ্টা চলছে।

ফেসবুকে মন্তব্য করুন
704 জন পড়েছেন