গৃহবধূ-ছাত্রলীগ নেতাকে বিবস্ত্র করে ফেসবুকে ভিডিও, মামলা

0
94

প্রকাশিত: ০৬:১৭ পিএম, ৩১ মে ২০১৮

জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা ও এক গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে আদালতে মামলা করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ছাত্রলীগ নেতা ও গৃহবধূ।

বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের একটি পত্রিকা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

এর আগে বুধবার (৩০ মে) দুপুরে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করা হয়। এতে ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের গ্রাম-পুলিশ আলাউদ্দিনসহ ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, ভবানীগঞ্জ ইউনিয়নের গ্রাম-পুলিশ আলাউদ্দিন দীর্ঘদিন থেকে চরউভূতি গ্রামের ওই গৃহবধূকে উত্ত্যক্ত করে আসছে। বিভিন্ন সময় তাকে অনৈতিক প্রস্তাবও দেয়া হয়েছিল। তার স্বামী বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে আলাউদ্দিন ক্ষিপ্ত হয়ে ওঠে।

 নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা 01762240650 এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গত ২৬ মে রাত ৮টার দিকে কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লব গৃহবধূর স্বামীর সঙ্গে যোগাযোগ করে জরুরি কাজে তার বাড়িতে যান।

এ সময় আলাউদ্দিন তার সহযোগীদের নিয়ে হঠাৎ গৃহবধূর বসতঘরে ঢুকে। জোরপূর্বক তারা রাকিব ও গৃহবধূর জামা-কাপড় ছিঁড়ে বিবস্ত্র করে। একপর্যায়ে দুইজনকে পাশাপাশি বসিয়ে মোবাইল ফোনে ছবি ও ভিডিও ধারণ করে। পরে তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। এতে তারা সামাজিক ও পারিবারিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে বিচারের দাবি করেন ভুক্তভোগীরা।

এ সময় সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান বিপ্লব, ওই গৃহবধূ ও তার স্বামী উপস্থিত ছিলেন।

ফেসবুকে মন্তব্য করুন
434 জন পড়েছেন