জিয়ার আদর্শের সৈনিকেরা আন্দোলনের মধ্যে দিয়ে খালেদাকে মুক্ত করবে

0
25

ফরিদগঞ্জে শহীদ জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন
জিয়ার আদর্শের বিশ্বাসী সৈনিকেরা কঠোর আন্দোলনের মধ্যে দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করবে
…… স্আিইপি মোতাহার হোসেন পাটওয়ারী

ফরিদগঞ্জ ব্যুারো:
কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপি’র সাবেক সাধরন সম্পাদক মোতাহার হোসেন পাটওয়ারী বলেছেন- দেশের ক্লান্তিলগ্নে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি আদর্শের রাজনীতি বাস্তবায়ন না হলে বাংলাদেশে গনতন্ত্র ফিরে আসবে না। বর্তমান শাসক দল বাংলাদেশের গনতন্ত্রকে হাইজ্যাক করে দেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করছে। এই দেশের বহুল জনপ্রিয় নেত্রী সাবেক তিন বারের প্রধানমন্ত্রী ও সাবেক সফল রাষ্ট্রপতি স্বাধীনতা সংগ্রামের সেক্টর কমান্ডার শহীদ মেজর জিয়াউর রহমানের স্ত্রীকে তার বৃদ্ধ বয়সে কারাগারে বন্ধী করে একতরফা নির্বাচন করে এই অবৈধ সরকার পুণরায় ক্ষমতায় আসার পাঁয়তারা করছে। আমরা শহীদ জিয়ার সৈনিকেরা তাদের এই স্বপ্নকে কখনো বাস্তবায়ণ করতে দিবনা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি বলেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এই মূহুর্তে আমাদের ঐক্যবদ্ধ শক্তির প্রয়োজন তাই আমারা শহীদ জিয়ার সৈনিকেরা ঘরে বসে না থেকে সামনে কঠোর আন্দোলনের ডাকের সাথে সাথে রাজপথে নেমে যাবো। তিনি আরোও বলেন-এখন আর ঘরে বসে থাকার সময় নেই কারণ আমাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। বেগম খালদা জিয়া ও লক্ষ লক্ষ নেতাকর্মী কারাগারে আটকে রেখে আমাদের আন্দোলনকে দাবীয়ে রাখার শক্তি এই সরকারের নেই। শহীদ জিয়ার শোককে শক্তিতে রূপ দিয়ে,খুব অল্প সময়ের মধ্যে শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধ আন্দোলণে সরকারের পতনের পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হয়।

গতকাল বুধবার শহীদ জিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনায় ফরিদগঞ্জ আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে তিনি তার বক্তব্যে এ কথা বলেন।

এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মজিবুবুর রহমান দুলাল, সহসভাপতি আবুল কাশেম পাটোওয়ারী, মাহবুবুর রহমান মফু, সিরাজুল ইসলাম পাবক, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম মুকুল, পৌর বিএনপি’র সভাপতি, হারুনুর রশীদ সাবেক সাধারণ সম্পাদক আজিজুর রহমান, পল্লী উন্নয়ণ সম্পাদক মোক্তার হোসেন, দপ্তর সম্পাদক আমির হোসেন পাঠওয়ারী, সহ প্রচার সম্পাদক মশিউর রহমান।

জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু ও ছাত্রনেতা, সফিউল আলম, মঞ্জুর হোসেন রনি ও কামরুল হোসেন রাঢ়ী সোহাগ হোসেন ও আনোয়ার হোসেন প্রমূখ।

সভা পরিচালনা করেন পৌর বিএনপি’র সাধরান সম্পাদক আমানত হোসেন গাজীসহ উপজেলা যুবদল,ছাত্রদল, কৃষকদল ও স্বেচ্ছাসেবকদল এবং শ্রমিকদল নেতৃবৃন্দ। পরে শহীদ জিয়াউর রহমানের রূহের মাহগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

ফেসবুকে মন্তব্য করুন
292 জন পড়েছেন