শাহরাস্তির বিশিষ্ট শিক্ষানুরাগী গোলাম কিবরিয়া আর নেই

0
23

মো. জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি ও মো. কামরুজ্জামান সেন্টু, বিশেষ প্রতিনিধি :
চাঁদপুরের শাহরাস্তির বিশিষ্ট সমাজসেবক, সফল ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মোঃ গোলাম কিবরিয়া বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ———— রাজিঊন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছে ৭৬ বছর। তিনি ৩০ মে বুধবার সকাল ৮টায় চট্টগ্রামে নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মরহুম গোলাম কিবরিয়া শাহরাস্তি উপজেলার নায়নগর চেয়ারম্যান বাড়িতে ১৯৪৩ সালে জন্মগ্রহণ করেন। কর্মজীবনে তিনি একজন সফল ব্যবসায়ি ছিলেন। শিক্ষাক্ষেত্রে তার অবদান ছিলো স্মরণীয়। তিনি নিজ নামে সূয়াপাড়া জি.কে উচ্চ বিদ্যালয়, কাকৈরতলা গোলাম কিবরিয়া দাখিল মাদরাসা ও মায়ের নামে বানিয়া চৌঁ জে.বি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেন। এছাড়াও তিনি শাহরাস্তি উপজেলায় বিভিন্ন সামাজিক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। ব্যবসায়িক সুবাদে তিনি চট্টগ্রামে বসবাস করলেও তার সামাজিক কর্মকান্ড ছিলো শাহরাস্তি উপজেলা কেন্দ্রিক। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে, ৩ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গত বুধবার বাদ আছর চট্টগ্রামের হালিশহরে ১ম, বৃহস্পতিবার সকাল ৮টায় নিজ গ্রাম মেহের উত্তর ইউনিয়নের নায়নগরে ২য়, ৯টায় সুয়াপাড়া জে.বি. উচ্চ বিদ্যালয় মাঠে ৩য় ও সকাল ১১টায় কাঁকৈরতলা গোলাম কিবরিয়া দাখিল মাদ্রাসা মাঠে ৪র্থ জানাজা শেষে তাঁর প্রতিষ্ঠিত ওই মাদ্রাসা সংলগ্ন গোরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।

তাঁর জানাজায় উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্যাহ মারুফ, শাহরাস্তি পৌরসভার মেয়র হাজী আবদুল লতিফ, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, সাবেক পৌর মেয়র মোস্তফা কামাল, সাবেক ভাইস চেয়ারম্যান শাহ মোঃ আলী, হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ আবদুল মান্নান, সাবেক অধ্যক্ষ এম.এ. আউয়াল মজুমদার, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন, সহকারী অধ্যাপক মাওঃ আবুল হোসাইন, শিল্পপতি আয়েত আলী ভূঁইয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

তাঁর মৃত্যুতে শোক ও সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সুয়াপাড়া জে.বি. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আখতার হোসেন, বানিয়াচোঁ জে.বি. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুল হান্নান ও গোলাম কিবরিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ জহুরুল হক সহ তিনটি প্রতিষ্ঠানের পরিচালন পর্ষদের সভাপতি, সদস্য ও শিক্ষকবৃন্দ।

ফেসবুকে মন্তব্য করুন
206 জন পড়েছেন