কলেজ ছাত্রীসহ অসামাজিক কাজে সেনা সদস্য হাতেনাতে আটক

0
51

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে অসামাজিক কাজে কলেজ ছাত্রীসহ এক সেনা সদস্যকে হাতে নাতে আটক করেছে এলাকাবাসী।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
http://picasion.com/

পঞ্চগড় পৌর সভার ৫নং ওয়ার্ডের কামাত পাড়ায় ঘটনাটি ঘটেছে। এলাকাবাসী জানায়, মরহুম এ্যাডঃ রফিকউদ্দীনের ভাড়াটিয়া বাসায় কামাতপাড়া গ্রামে ইদ্রীস আলীর কন্যা কলেজ ছাত্রীর সাথে পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের গলেহা হাট দফাদার পাড়া গ্রামের মশিউরের ছেলে সেনা সদস্য আশরাফুল ইসলাম ইমন ফাঁকা বাড়ীতে অসামাজিক কাজে লিপ্ত হলে এলাকাবাসী তাদের ঘরের দরজা বন্দ করে দেয়। এবং ৫নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর ওমর ফারুক জাহাঙ্গীরকে খবর দেয়। কাউন্সিলর এসে তাদের উদ্ধার করে।

পরে সেনা সদস্য আশরাফুল বিয়ের অনুমতি নিয়ে কলেজ ছাত্রীকে বিয়ে করবে বলে উভয় পরিবারের মধ্যে সমঝতা হয়। এ বিষয়ে একটি বিয়ের এ্যাফিডেভিট হয়েছে।

তাদের মধ্যে দুই বছর যাবত প্রেমের সম্পর্ক চলছিল বলে জানা জায়। আশরাফুল চট্টগ্রামের বায়োজিত বোস্তামি ক্যান্টমেন্টে কর্মরত আছে।১ মাসের ছুটিতে সে বাড়ীতে এসেছে।

ফেসবুকে মন্তব্য করুন
291 জন পড়েছেন
http://picasion.com/