চাঁদপুরে আ.লীগ নেত্রী খুন, দ্বিতীয় স্ত্রীসহ স্বামীর রিমান্ড

0
26

প্রকাশিত: ০৯:১৬ এএম, ০৭ জুন ২০১৮

জেলা প্রতিনিধি চাঁদপুর

http://picasion.com/

কলেজ অধ্যক্ষ ও আওয়ামী লীগ নেত্রী শাহিন সুলতানা ফেন্সি খুনের ঘটনায় চাঁদপুরে অ্যাডভোকেট জহিরুল ইসলামের দুই দিনের ও তার দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগমের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বুধবার মামলার প্রধান আসামি অ্যাডভোকেট জহিরুল ইসলাম ও তার দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগমকে আদালতে হাজির করা হয়। তদন্তকারী কর্মকর্তা আদালতে উভয় আসামির ৫ দিন করে রিমান্ডের আবেদন করলেও বিচারক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ কায়সার মোশারফ ইউসুফ উল্লেখিত রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. মহিউদ্দিন জানান, ৫ দিনের রিমান্ডের আবেদন করলেও আদালত প্রধান আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। কিন্তু আদেশের কপি তিনি এখনও হাতে পাননি। আদেশের কপি হাতে পেলেই রিমান্ড কার্যক্রম শুরু করবেন। বর্তমানে উভয় আসামি জেলা কারাগারে রয়েছেন।

ফেসবুকে মন্তব্য করুন
240 জন পড়েছেন
http://picasion.com/