টয়লেট থেকে উদ্ধার সেই নবজাতকের ঠিকানা হলো আমেরিকা

0
48

প্রকাশিত: ০৯:১৬ এএম, ২১ জুন ২০১৮

দিনাজপুরে হাসপাতালের টয়েলেটের প্যান ভেঙে উদ্ধার করা নবজাতকটির অবশেষে স্থায়ী ঠিকানা হয়েছে স্বপ্নের দেশ আমেরিকায়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
http://picasion.com/

গত মঙ্গলবার শহরের বাসিন্দা আমেরিকা প্রবাসী এক দম্পতি সকল আইনি প্রক্রিয়া সম্পন্ন করে ছেলে শিশুটিকে তাদের উত্তরাধীকারী হিসেবে গ্রহণ করেছেন। এ সময় হাসপাতালের সবার মাঝে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।

জানা যায়, ১১ জুন দিনাজপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসাপাতালে অবিবাহিত এক কলেজ ছাত্রী ছেলে শিশুটিকে জন্য দেয়। পরে সে ওই সন্তানকে হত্যার জন্য টয়লেটের প্যানের মধ্যে মাথা ঢুকিয়ে দেয়।

এ সময় টয়লেটের ভেতর থেকে নবজাতকের কান্না শুনতে পেয়ে ওয়ার্ডের অন্যান্য রোগীর স্বজনরা নার্সদের খবর দেন। খবর পেয়ে নার্স এবং ওয়ার্ড বয় ছুটে গিয়ে টয়লেটের প্যান ভেঙে নবজাতকটিকে উদ্ধার করে। সঙ্গে মাকেও সেখান থেকে উদ্ধার করে গাইনি ওয়ার্ডে ও নবজাতককে আহত অবস্থায় শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়।

যার জীবনটাই ছিল অনিশ্চিত। নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁচে গিয়ে আজ সেই শিশুর ঠিকানা হলো দূর পরবাস আমেরিকায়।

দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরুপ কুমার বক্সী বাচ্চুর মধ্যস্থতায় আবাসিক মেডিকেল অফিসার ডা. পারভেজ সোহেল রানা গত মঙ্গলবার সন্ধ্যায় শিশুটিকে সকল আইনি পক্রিয়া সম্পন্ন করে আমেরিকা প্রবাসী ওই দম্পতির কোলে তুলে দেন।

ফেসবুকে মন্তব্য করুন
576 জন পড়েছেন
http://picasion.com/