রায়শ্রী উত্তর ইউনিয়ন পরিষদ নতুন কমপ্লেক্স ভবন নির্মাণের দানকৃত সম্পত্তি দলিল হস্তান্তর

0
23

রায়শ্রী উত্তর ইউনিয়ন পরিষদ নতুন কমপ্লেক্স ভবন নির্মাণের দানকৃত সম্পত্তি দলিল হস্তান্তর ও ঈদ পুনঃ মিলনী
সেলিম পাটোয়ারী লিটনের মত ধৈয্যশীল চেয়ারম্যান থাকার কারণে রায়শ্রী উত্তর ইউনিয়নের কমপ্লেক্স ভবনের জায়গার দলিল সম্পাদন করা সম্ভব হয়েছে।
………বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ ফরিদ উল্যা চৌধুরী

মোঃ জামাল হোসেন : গত ১৭ জুন রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের সর্বস্তরের জনগণ সমন্বয়ে রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সেলিম পাটোয়ারী লিটনের আহবানে ঈদ পুনঃ মিলনী ও ইউনিয়ন কমপ্লেক্স ভবনের দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা, সাবেক বৃহত্তর রায়শ্রী ইউনিয়ন চেয়ারম্যান ও শাহ্রাস্তি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফরিদ উল্যা চৌধুরী তার বক্তব্যে বলেনসেলিম পাটোয়ারী লিটনের মত ধৈয্যশীল চেয়ারম্যান থাকার কারণে রায়শ্রী উত্তর ইউনিয়নের কমপ্লেক্স ভবনের জায়গার দলিল সম্পাদন করা সম্ভব হয়েছে।

http://picasion.com/

মোঃ আবদুল মান্নানের সভাপতিত্বে ও খামপাড় নববী মাদ্রাসার সহকারী শিক্ষক আবদুল হান্নান পিন্টুর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক চার বারের ইউপি চেয়ারম্যান মোঃ আবদুল মান্নান মিয়া, ঢাকা সুপ্রিম কোর্টের এডভোকেট মোঃ সাইফুল ইসলাম, মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, খাগড়াছড়ি উপজেলার সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবদুল মন্নান পাটোয়ারী, সোনাইমুড়ি উপজেলা সেবা কর্মকর্তা মোঃ মোশারেফ হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সূধীজন উপস্থিত ছিলেন। এছাড়া অন্যান্য বক্তারা বলেন- রায়শ্রী উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম পাটওয়ারী লিটন দলমত নির্বিশেষে এলাকার জনগণের জন্যে কাজ করে যাচ্ছেন এবং রায়শ্রী উত্তর ইউনিয়ন পরিষদ নতুন কমপ্লেক্স ভবন নির্মাণের দানকৃত সম্পত্তির দলিল হস্তান্তর সম্পূর্ণ করেন।

এই মহত কাজটি লিটন চেয়ারম্যানের দ্বারা সম্ভব হয়েছে। আমরা তার ভবিষ্যত ও দীর্ঘায়ু কামনা করি। আগামী দিনে যেন সে আমাদের সকলকে নিয়ে এ কাজ সম্পন্ন করতে পারে। সে আশা ব্যক্ত করেন।

ফেসবুকে মন্তব্য করুন
310 জন পড়েছেন
http://picasion.com/