শাহরাস্তির ভড়ুয়া ও দিগদাইর গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধন

শাহরাস্তির ভড়ুয়া ও দিগদাইর গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধন
অল্প সময়ের মধ্যই বিদ্যুতের লোক মানুষের ঘরে ঘরে গিয়ে খোজ করবে বিদ্যুৎ লাগবে কিনা? সেময় বেশি দুরে নয়
———— মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

মোঃ জামাল হোসেনঃ শাহরাস্তি উপজেলার সূচীপাড়া (উঃ) ইউনিয়নের ভড়–য়া ও সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের দিগদাইর গ্রামে বিদ্যুতায়নের শুভ উদ্ভোধন করা হয়েছে। ২৫ জুন সোমবার বিকাল ৪টায় ভড়–য়া ও সন্ধা ৬টায় দিগদাইর গ্রামে এ বিদ্যুতায়নের শুভ উদ্ভোধন করা হয়।

সূচীপাড়া (উঃ) ইউনিয়ন আওয়ামীলীগ নেতা অধ্যাপক ইকরাম হোসেন ইকবালের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা মজিবুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে টেলি কন্ফারেন্সের মাধ্যমে বিদ্যুতায়নের শুভ উদ্ভোধন করেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ও নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ বিদ্যুতে সয়ংসম্পূর্ণ। আগামী অক্টোম্বরের মধ্যে দু উপজেলার একটি ঘর ও বিদ্যুতবিহীন থাকবে না। মানুষ বিদ্যুতের জন্য ধারে ধারে ঘুরেও তার দেখা মিলত না। অল্প সময়ের মধ্যই বিদ্যুতের লোক মানুষের ঘরে ঘরে গিয়ে খোজ করবে বিদ্যুৎ লাগবে কিনা? সেময় বেশি দুরে নয়। জনগণকে এখন বিদ্যুতের জন্য ছুটতে হয় না, বিদ্যুৎ জনগণের পেছনে ছুটে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত (নৌকা) প্রতিকের প্রার্থী মোঃ কামরুজ্জামান মিন্টু।

তিনি তার বক্তব্যে বলেন, আপনাদের দোয়া ও কল্যানে দল আমাকে মনোনয়ন দিয়েছে, আগামী ২৫ জুলাই আপনারা (নৌকা) প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোঃ আদেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেডএম আনোয়ার প্রমুখ। এ বিদ্যুৎ সংযোগের আওতায় ভড়–য়া গ্রামে ৭৯টি ও দিগদাইর গ্রামে ৫৭টি বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়।

567 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়