হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদে আলোচনা সভা ও ইফতার মাহফিল

সাহেদ হোসেন দিপু :
গতকাল ১৭ রমজান ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদে আলেচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় বক্তারা বলেন প্রত্যেক মুসলমানকে ইমানি শক্তিতে বলিয়ান হতে হবে। আল্লার কোরআন এবং রাসুল (সঃ) এর হাদিস মোতাবেক জীবনযাপন করলে ইহকলে কল্যান এবং পরকালে মুক্তি লাভ সম্বব। বদর দিবস মানুষকে সত্যের পথে চলার অনুপ্রেরনা যোগায়। বিকেল ৩টা হতে অনুষ্ঠিত আলোচনা সভার পূর্বে হাম ও নাত অনুষ্ঠিত হয়।

পরে দিবসটির তাৎপর্য ও গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলার বিভিন্ন মসজিদ হতে আগত ইমাম গন। বিকেল ৫টায় আলোচনা সভায় দিবসটির গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ বেলায়েত হোসেন, মসজিদের খতিব মাওঃ মোঃ জুলফিকার হাসান মুরাদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি (ভারপ্রাপ্ত) মাওঃ নুরুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ খুরশিদ আলম, আলগী দক্ষিন ইউপির চেয়ারম্যান সরদার আঃ জলিল, মাওঃ শেখ মোঃ জাকির, মাওঃ সাইফুল ইসলাম খান, জুনায়েদ সিদ্দিকী রাসেল, মাওঃ হাফেজ জসিম উদ্দিন, মাওঃ আলাউদ্দিন আনসারি। সভায় শরিফ মোঃ মাসুমের পরিচালনায় বিভিন্ন ওলামায়ে কেরাম বক্তব্য রাখেন। ইফতার মাহফিলে প্রায় সহ¯্রাধিক মুসল্লী অংশ নেন।

 

466 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়