মেয়েকে ধর্ষণ থেকে বাঁচাতে গিয়ে মা-ভাই আহত

0
28

প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ০৩ জুন ২০১৮

জেলা প্রতিনিধি যশোর :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

যশোরে এক তরুণীকে তুলে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। তাকে রক্ষা করতে গিয়ে মেয়েটির মা ও ভাই আহত হয়েছেন। তরুণী ও তার ভাইকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার রাত ১০টার দিকে শহরের বকচর এলাকায় এ ঘটনা ঘটে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মেয়েটির স্বজনরা জানান, শনিবার রাত ১০টার দিকে ৫/৬ জন বখাটে তাদের বাড়ির উঠান থেকে মেয়েটিকে জোর করে ধরে পাশের বাগানে নিয়ে যায়। এসময় মেয়েটির চিৎকার শুনে মা, বোন ও ভাই ছুটে গিয়ে বাধা দিলে তাদেরকে মারপিট করে বখাটেরা।

এক পর্যায়ে স্থানীয় লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় মেয়েটি ও তার ভাইকে উদ্ধার করে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে যশোর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার মিয়া বলেন, দুই পরিবারের মধ্যে পূর্ব শত্রুতা ছিল। এর জের ধরে শনিবার রাতে মারামারির ঘটনা ঘটেছে। মেয়েটির পরিবার দাবি করছে, ধর্ষণের চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় দু’জন আহত আছে।

মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর বিষয়টি পরিষ্কার হওয়া যাবে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

ফেসবুকে মন্তব্য করুন
233 জন পড়েছেন