ভিডিওতে আসিফ-এভ্রিলের ‘কসম’

0
22

প্রকাশিত: ০২:১৯ পিএম, ০৫ জুন ২০১৮

বিনোদন প্রতিবেদক

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

একের পর এক নতুন গান প্রকাশ করে চলেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। সেই ধারাবাহিকতায় এবার সোমবার প্রকাশ হল তার নতুন গানের ভিডিও ‘কসম’। ভিডিটিতে মডেল হয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণকারী এভ্রিল।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এখানে একজন রকস্টারের ভূমিকায় দেখা দিলেন আসিফ। অন্যদিকে বিয়ের আসরে দেখা যায় এভ্রিলকে। ‘খোদার কসম আজ থেকে ভুলে যাবো, আমি তোর নাম’— এমন কথার গানটি লিখেছেন ওমর ফারুক। প্লাবন কোরেশীর সুরে গানটির সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ। গানটি প্রকাশ করেছে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান সেভেন টিউনস এন্টারটেইনমেন্ট।

আসিফ আকবর বলেন, ‘ আমার গানে প্রথম মডেল হয়েছে এভ্রিল। আমার বিশ্বাস এভ্রিল মিডিয়াতে তার কাজ দিয়ে অনেক দূর যাবে। দর্শক-শ্রোতারা গান ও ভিডিওটি পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। আরেকটি কথা না বললেই নয়, নতুন একটি প্রযোজনা প্রতিষ্ঠান যাত্রা শুরু করলো। প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করি।’

সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে ‘কসম’ গানটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। দিনাত জাহান মুন্নির উপস্থাপনায় অনুষ্ঠানে সেভেনটিউনস এন্টারটেইনমেন্ট এর লক্ষ্য,উদ্দেশ্য ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির চেয়ারপার্সন পারভীন সুলতানা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নন্দিত কণ্ঠশিল্পী খুরশিদ আলম, গীতিকার শহীদুল্লাহ ফরায়জী, কবি ও গীতিকার জাহিদুল হক, আসিফ আকবর, ধ্রুব গুহ, কবির বকুল, আনজাম মাসুদ, শেখ জসিম, কাজী শুভ, বেলাল খান, শান, তানজীব সারোয়ার, ওমর ফারুক, প্লাবন কোরেশী, জাহিদ বাশার পংকজ, নাজির মাহমুদ, জেকে মজলিশ, মুশফিক লিটু, রাজন সাহা প্রমুখ।

ফেসবুকে মন্তব্য করুন
271 জন পড়েছেন