চাঁদপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী ইউনুছ নিহত

0
18

০৬ জুন, ২০১৮

চাঁদপুর শহরের পুরাণবাজার পূর্ব শ্রীরামদীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মোঃ ইউনুছ মিজি ওরফে সুমন (৩৫) নামে মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ৫ পুলিশ সদস্য আহত হয় ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ঘটনাস্থল থেকে পুলিশ ১০১ পিচ ইয়াবা ট্যাবলেট, একটি দেশীয় তৈরী বন্দুক (পাইপ গান), ৬ রাউন্ডগুলি, ২ চোরা ও একটি চাপাটি উদ্ধার করে।

বুধবার (৬ জুন) দিনগত রাত পৌনে ২টায় পুরাণবাজার স্টার আলকায়েদ জুট মিলস্রে দক্ষিণ পাশে বালুরমাঠে এই ঘটনা ঘটে।

নিহত ইউনুছ পুরাণ বাজার মধ্যম শ্রীরামদী বউ বাজার এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। সে ওই এলাকার মিজি বাড়ির মৃত আব্দুল মজিদ মিজির ছেলে। তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় ৮টি মাদক মামলা রয়েছে।

আহত পুলিশ সদস্যরা হচ্ছেন : চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান, অনুপ চক্রবর্তী, পলাশ বড়–য়া, মফিজুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ আনোয়ার হোসেন। এদের মধ্যে পলাশ ও আনোয়ার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, মাদকের একটি বড় চালান লেন-দেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের অবস্থানের টের পেয়ে মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগিরা পুলিশের উপর হামলা ও গুলি নিক্ষেপ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে ঘটনাস্থলে ইউনুছ গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। বাকী মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওয়ালী উল্যাহ জানান, ইউনুছকে আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাত আড়াইটায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টা ৪০ মিনিটে সে মারা যায়। বর্তমানে তার মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। ময়না তদন্ত শেষে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে মন্তব্য করুন
223 জন পড়েছেন