চাঁদপুরে প্রকাশ্যে ডাকাতি॥ আহত-১৫, নগদ অথ ও মালামাল লুট

0
15

চাঁদপুরে দিনে-দুপুরে প্রকাশ্যে মেঘনায় জেলে নৌকায় ডাকাতি॥ আহত-১৫, গুরুতর আহত ৯ জেলে হাসপাতালে ভর্তি
নগদ অথ ও মালামাল লুট

চাঁদপুর সংবাদদাতা ॥ চাঁদপুর সদর উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের চরফতেজংপুর এলাকায় মেঘনা নদীতে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা প্রকাশ্যে দিনে-দুপুরে দেশীয় অস্ত্রের নিয়ে জেলে নৌকায় ঝাপিয়ে পড়ে। ডাকাতদের দেশীয় অস্ত্রের আঘাতে ও হামলায় কমপক্ষে ১৫ জেলে মারাত্বক ভাবে আহত হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা
01762240650
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এদের মধ্যে গুরুতর ও রক্তাক্ত অবস্থায় আহত ৯ জেলেকে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সময় ১০টি মোবাইল ও নগদ প্রায় ৩লক্ষ টাকা অর্থ লুট করে নিয়েছে ডাকাতরা। বৃহস্পতিবার (৭ জুন) দুপুর ২টায় চরফতেজংপুর এলাকার পুর্বে পাশে হরিণা ঘাট বরাবর মাঝ নদীতে ৪টি নৌকায় করে আসা ৪০ জনের ডাকাত দল এই ঘটনা ঘটায়।

আহত জেলেরা হচ্ছেন: চাঁদপুর সদর উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের আলুর বাজার এলাকার আবুল কালাম (৩৮), শাহাদাত গাজী (২৬), বিল্লাল শেখ (৪০), আবু সাঈদ (১৮), কালু শেখ (৪৫), মনসুর খান (৩৭), নাজির গাজী (২৮), মো. তারেক রহমান (২৫) ও নেছার আহমেদ পাটওয়ারী (৪০)।

আহতদের মধ্যে বিল্লাল শেখ জানান, গত ২দিন যাবত মেঘনা নদী থেকেই মাছ আহরণ করতে নদীতে নামেন তারা। একই নৌাকায় ১৫জন জেলে ছিলেন। দুপুরে তাদের নিজ এলাকায় মাছ বিক্রি করে বাড়ী যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হলে ঘটনাস্থলে আমাদের নৌকাকে ৪ টি নৌকায় করে ডাকাতরা এসে ঘিরে ফেলে এবং সকল জেলেদের উপর হামলা চালায়।

দেশীয় অস্ত্র দিয়ে তাদেরকে আঘাত করে রক্তাক্ত জখম করে আহত করেন। তাদের সঙ্গে থাকা নগদ অর্থ ও ১০টি মোবাইল সেট ও নৌকায় থাকা জাল ও বিভিন্ন মাল নিয়ে ডাকাতরা চলে যান। তারা চিৎকার করলে আশপাশের জেলে নৌকা এসে উদ্ধার করে দুপুর ৩টায় তাদেরকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে তাদেরকে ভর্তি করান।

আহত বিল্লার শেখ জানান, ডাকাত দলের মধ্যে এক নৌকার মালিক ইব্রাহীম গাজী ও এক ডাকাত মো. মাসুদ তার পরিচিত। তাদের বাড়ী সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিণা ঘাট এলাকার ছৈয়াল কান্দিতে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব জানান, সংবাদ পেয়ে হাসপাতালে আহতদের সাথে কথা বলেছি। আহত জেলেরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাস্থল এলাকার ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম খান ও হানারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দু ছাত্তার রাঢ়ী আহত জেলেদের দেখার জন্য হাসপাতালে এসেছেন। তারা ঘটনার বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: ওলিউল্লাহ্ ওলি জানান,ঘটনা শুনার পর ঘটনাস্থলে থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব গিয়েছে।এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

ফেসবুকে মন্তব্য করুন
251 জন পড়েছেন