ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক আটক

0
269

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

বরগুনায় সাড়ে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে নাইম (১৫) নামের এক ধর্ষককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ জুন) বিকাল তিনটার দিকে শহরের উপকন্ঠে সোনালী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শিশুটিকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শিশুটির মা জানান, এ বছর তার মেয়েকে স্থানীয় একটি স্কুলে প্রথম শ্রেণিতে ভর্তি করেছেন। একই এলাকার বাসিন্দা দুলালের ছেলে নাইম মাসখানেক ধরে তার মেয়েকে বাসায় এসে পড়াত।

প্রতিদিনের মত পড়ানোর জন্য নাইম বাসায় আসে। তিনি গোসল করতে গেলে এ সুযোগে নাইম ওই শিশুটিকে ধর্ষণ করে। এসময় মেয়ের চিৎকার শুনে তড়িঘড়ি করে তিনি বাথরুম থেকে বের হয়ে আসলে শিশুটি মাকে জড়িয়ে ধরে চিৎকার করে কান্না শুরু করে।

এ সময় নাইম ঘটনার সত্যতা স্বীকার করে কাউকে না জানাতে অনুরোধ করে। পরে তিনি তার মেয়েকে চিকিৎসার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করান। খবর পেয়ে পুলিশ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে সন্ধ্যায় বাড়ি থেকে ধর্ষক নাইমকে আটক করেছে।

ডাক্তার মোহাম্মদ আল্লামা তালুকদার বলেন, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের আলামত মিলেছে। তাকে

 নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01777988889 অথবা 01762240650 এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুজ্জামান বলেন, ওই শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে নাইম। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে মন্তব্য করুন
350 জন পড়েছেন