আন্দোলন-সংগ্রামে নেত্রীকে কারা মুক্তি করতে হবে

0
11

শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও কারামুক্তির দাবীতে প্রতিবাদসভা

সরকার মিথ্যা মামলা দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দী করে রেখেছে, আন্দোলন সংগ্রামে নেত্রীকে কারামুক্তি করতে হবে
…………. সাবেক পৌর মেয়র মোঃ মোস্তফা কামাল

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শাহরাস্তি প্রতিনিধিঃ শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে আপোষহীন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও কারা মুক্তির দাবীতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল রবিবার বিকাল ৪টায় ঠাকুর বাজার বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে এ প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র মোঃ মোস্তফা কামাল। তিনি তার বক্তব্যে বলেন এ জুলুমবাজ সরকার মিথ্যা মামলা দিয়ে সাবেক সফল প্রধানমন্ত্রী দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে কারা বন্ধি করে রেখেছে।

তিনি গত কয়েকদিন যাবৎ বেগম জিয়া অসুস্থ্যতায় ভোগছেন। তাকে সু-চিকিৎসা না দিয়ে বিভিন্ন তালবাহানা করতেছে সরকার। আমরা এই জুলুমবাজ সরকারকে প্রতিহত করতে হলে বিএনপি’র সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং আগামী দিনে আন্দোলন সংগ্রামে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে কারা মুক্তি করতে হবে।

এছাড়াও তারা আরো বলেন দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া আগামী একাদ্বশ নির্বাচন হবে না। নিরপ্রেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র আহ্বায়ক শেখ বেলায়েত হোসেন সেলিম, বিএনপি নেতা শাহজাহান মজুমদার শাজু, উপজেলা যুব দলের সভাপতি মোঃ সাইফুল করিম মিনার, সাধারণ সম্পাদক এডভোকেট সাহিদুল হক মজুমদার সোহেল, বিএনপি নেতা জুনু, তোফায়েল আহমেদ সোহেল, পৌর বিএনপি নেতা জানে আলম, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জুবায়ের আল নাহিয়ান রাজু, যুগ্ম আহ্বায়ক শাহজাহান স¤্রাট, পৌর শ্রমিক দল সভাপতি সোলেমান মিয়া, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হায়দার, সাংগঠনিক সম্পাদক হাছান ইমরুজ, কোষাধ্যক্ষ জহিরুল ইসলাম, পৌর ছাত্রদল নেতা মোঃ রাজু পাটওয়ারী, কলেজ ছাত্রদল সভাপতি মোঃ মাসুদ আলম, ছাত্রদল নেতা মেহেদী হাসান বিশাল, সাগর, জাবের, শাকিল, ইউসুফ, নিয়ামত উল্যা, ফারুক, সাহাবুদ্দিন নয়ন, নূরে আলম, নাহিদ, অপুসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে মন্তব্য করুন
186 জন পড়েছেন