কুমিল্লায় ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ

0
27

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি: ১০ জুন-১৮

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুমিল্লা ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় বেশ কিছু ককটেল বিস্ফোরিত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে কয়েক রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছোড়ে। সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত পাঁচজন আহত হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

দুপুরে নগরীর কান্দিরপাড়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদ্য ঘোষিত ছাত্রদলের কুমিল্লা মহানগর ও দক্ষিন জেলা কমিটির পদধারীরা তালাবদ্ধ বিএনপি কার্যালয়ের তালা খুলতে যায়।

এসময় পদবঞ্চিতদের সাথে সংঘর্ষ বাঁধে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে শর্ট গানের ফাঁকা গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

গত শুক্রবার মহানগর ও দক্ষিন জেলা ছাত্রদলের কমিটির পদবঞ্চিতরা বিক্ষুব্ধ হয়ে জেলা বিএনপির কার্যালয়ে তালা লাগিয়ে দেয়।

এ বিষয়ে কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সালাহউদ্দিন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২১ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

ফেসবুকে মন্তব্য করুন
335 জন পড়েছেন