ফরিদগঞ্জে মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলালীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
34

আনিছুর রহমান সুজন :
রোববার বিকালে ফরিদগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলালীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমেনা বেগমের এর সভাপতিত্বে ও যুব মহিলা মহিলালীগের সাধারণ সম্পাদক তানিয়া ফারহানার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এসময় তিনি বলেন, দেশের অর্ধেক নারী । আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তার পিছনে রয়েছে নারীদের অবদান। বর্তমানে গামের্ন্টসসহ বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানে , শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে নারীরা নেতৃত্ব দিচ্ছে। দেশের এই নারী শক্তিকে এগিয়ে বর্তমান সরকার নিরলস কাজ করে যাচ্ছে। ফলে প্রায় দশ বছরে আমরা অনেক এগিয়ে গিয়েছি। এই অগ্রযাত্রাকে আরো গতিশীল করতে ক্ষমতার ধারাবাহিকতা প্রয়োজন। এই জন্য মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলালীগের প্রতিটি নেতাকর্মীকে অগ্রণি ভুমিকা রাখতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত কররার জন্য এবং মহিলা ভোটারদের আওয়ামীলীগকে ভোট প্রদানের জন্য সরকারের সকল উন্নয়ন কর্মকা-ের কথা প্রতিটি ঘরে ঘরে পৌছে দিতে হবে।

এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, আওয়ামীলীগের যুগ্মসম্পাদক আলমগীর হোসেন স্বপন, উপজেলা যুবলীগের সি.যুগ্মআহ্বায়ক হাজী সফিকুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুল , সহসভাপতি এমরান হোসেন মিলন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ । এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি ও পৌর সভাপতি আজমুর বেগম, সহসভাপতি হালিমা বেগম, মরিয়ম বেগম, যুবমহিলা লীগের সভাপতি রাজিয়আ সুলতানা দিপু । #

ফেসবুকে মন্তব্য করুন
301 জন পড়েছেন