ফরিদগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ইফতার ও দোয়া অনুষ্ঠান

0
21

ফরিদগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ইফতার দোয়া অনুষ্ঠান
উপজেলা স্বেচ্ছাসেবক লীগেকে আরো শক্তিশালী করার জন্য নেতা কর্মীদের এক হয়ে কাজ করতে হবে
………………….স্থানীয় সংসদ ড.শামছুল হক ভূঁইয়া

ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সভাপত্বিত করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া ও পরিচালনা করনে সাধারন সম্পাদক কাউছার উল আলম কামরুল।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ ড.শামছুল হক ভূঁইয়া এইসময় তিনি তার সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন,তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রশংসা করে বলেন, ফরিদগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের অনেক শক্তিশালি। আর তাদের দক্ষতার কারনে আজ উপজেলার সকল ইউনিয়েনে সম্মেলনের মধ্যে দিয়ে স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন হচ্ছে।এ উপজেলা স্বেচ্ছাসেবক লীগেকে আরো শক্তিশালি করার জন্য সকল নেতা কর্মীদের এক হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগেকে বড় ভূমিকা রাখতে হবে। স্বেচ্ছাসেবক লীগে অন্য সংগঠনের মত একটি বড় সংগঠন। আর এই স্বেচ্ছাসেবক লীগেকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে।

এই সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, উপজেলা আ”লীগের সহ-সভাপতি সিদ্দকুর রহমান পাটওয়ারী, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্নআহ্বায়ক এম এ হাসান লিটন, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক আলমগীর হোসেন স্বপন, আজাদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, যুগ্নআহ্বায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দন ইরান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুুবুর রহমান, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ।

ইফতারের আগে দেশ ও জাতির কল্যানে মুনাজাত করা হয়েছে।

ফেসবুকে মন্তব্য করুন
174 জন পড়েছেন