আমার বিশ্বাস আপনারা নৌকাকে বিজয়ী করবেন

0
7

ফরিদগঞ্জে ঈদ উপহার বিতরণ কালে
আমার বিশ্বাস আপনারা নৌকাকে বিজয়ী করবেন
……………………………..ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

ফরিদগঞ্জ প্রতিনিধি :
আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার ব্যক্তিগত উদ্যোগে ফরিদগঞ্জ উপজেলার দুঃস্থ ও দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে ঈদবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে।

রোববার তিনি উপজেলার গুপ্টি পশ্চিম, পাইকপাড়া উত্তর, পাইকপাড়া দক্ষিণ, গোবিন্দপুর উত্তর, গোবিন্দপুর দক্ষিণ , চরদু:খিয়া পুর্ব ও চরদু:খিয়া পশ্চিম ইউনিয়নে ঈদবস্ত্র বিতরণ করেন।

এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা এগিয়ে চলেছি। এখানে উপস্থিত লোকজনকে শুধু একটি কথাই বলার আছে। তা হলো গত প্রায় দশ বছরে আওয়ামীলীগ সরকার দেশের কি উন্নয়ন করেছে। তা ভাল করে পরখ করুণ। আজ কোন মানুষ না খেয়ে থাকে না। দেশের ষোল কোটি মানুষকে কর্মক্ষম করতে কর্মসংস্থানের জন্য সরকার কাজ করে চলছে। কিন্তু এই কাজ গুলোতে সম্পন্ন করতে আওয়ামীলীগ সরকারকে আবারো ক্ষমতায় বসতে হবে। এই জন্য আমার বিশ্বাস আপনারা নৌকাকে বিজয়ী করবেন।

তিনি বলেন, যাকাত দেয়ার আমাদের ধর্মে নিয়ম রয়েছে। কিন্তু গত বেশ কয়েক বছর কিছু রাজনৈতিক লোক যাকাতের কাপড় দেয়ার নামে ভোটের রাজনীতি করছেন। কিন্তু আমি ব্যক্তিগত ভাবে এটি পছন্দ করি না। ধর্মীয় ভাবেও এটি সঠিক নয়। কিন্তু যেহেতু আমি ঈদ করবো। তাই আমার সাথে যেন ফরিদগঞ্জ উপজেলার দু:স্থ ও দরিদ্র লোকজন নতুন কাপড় পরে ঈদ করতে পারে সেই জন্য এই ঈদ উপহার দিচ্ছি।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদ, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সস্পাদক আরিফুর রহমান আজাদ, উপজেলা যুবলীগের আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী ,সি.যুগ্মআহবায়ক হাজী সফিক, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন, যুবলীগের সদস্য ইসমাইল পাটোয়ারী, রুবেল হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ।

ফেসবুকে মন্তব্য করুন
26 জন পড়েছেন