কুমিল্লায় চিরকুট লিখে অধ্যক্ষের আত্মহত্যা

0
12

প্রকাশিত: ০২:৩৩ পিএম, ১১ জুন ২০১৮

কুমিল্লা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল ওয়াহাবের (৬০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

সোমবার ভোরে নগরীর মনোহরপুর এলাকার কলেজ রোডের একটি বাসার বাথরুমের শাওয়ার পাইপে বৈদ্যুতিক তার পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন বলে জানিয়েছে পুলিশ।

আব্দুল ওয়াহাব জেলার সদর দক্ষিণ উপজেলার ২নং চৌয়ারা ইউনিয়নের হেমজোড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

স্থানীয়রা খবর দিলে কোতয়ালি মডেল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ সময় পুলিশ বাসা থেকে অধ্যক্ষ ওহাবের লেখা একটি চিরকুট উদ্ধার করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, অবসরজনিত পেনশন, সম্পত্তিসহ বিভিন্ন কারণে তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। সোমবার সাহরির পর কোনো একসময় তিনি আত্মহত্যা করেন।

কলেজ সূত্রে জানা যায়, প্রফেসর আবদুল ওয়াহাব কুমিল্লা সরকারি মহিলা কলেজে ২০১৪ সালের ২ জুন থেকে ২০১৬ সালের ২৯ ডিসেম্বর পর্যন্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেন।

এসআই সহিদুল ইসলাম জানান, মৃত্যুর আগে আব্দুল ওয়াহাবের লেখা চিরকুট খতিয়ে দেখা হচ্ছে।

ফেসবুকে মন্তব্য করুন
40 জন পড়েছেন