ফেন্সীর নৃংশস খুনের সাথে জড়িতদের কঠোরতম শাস্তির প্রদান করতে হবে

0
8

ফেন্সী হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে ফরিদগঞ্জে মানববন্ধন

ফরিদগঞ্জ (চাঁদপুর ) প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও মহিলা আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কমিটির সদস্য শাহিন সুলতানা ফেন্সি খুনের নৃংশস ঘটনার প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবীতে সোমবার দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কলেজের শিক্ষক অভিভাবক ও শিক্ষার্থীরা।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গল্লাক ডিগ্রি কলেজের সামনে চাঁদপুর-ফরিদগঞ্জ-রামগঞ্জ সড়কের উপর মানববন্ধন চলাকালে শিক্ষক অভিভাবক ও শিক্ষার্থী ছাড়াও আশপাশের বিপুল সংখ্যক লোকজন অংশগ্রহণ করে।

এসময় বক্তারা বলেন, যারা ফেন্সীর এই নৃংশস খুনের সাথে জড়িত তাদের প্রত্যেককে কঠোরতম শাস্তির প্রদানের মাধ্যমে এর বিচার কার্য করতে হবে। তারা বলেন, একজন গুণি শিক্ষককে এভাবে মেরে ফেলার মতো ঘটনাকে কোন ভাবেই বরদাস্ত করা হবে না।

এসময় বক্তব্য রাখেন গল্লাক কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোরশেদ আলম, সহকারি অধ্যাপক হারুনুর রশিদ, কলেজ গর্ভনিং বডির সদস্য মিজানুর রহমান বেপারী, প্রভাষক ওমর ফারুক, শরীফ হোসেন পাটওয়ারী, মাসিক পল্লী কাহিনী সম্পাদক এক কে এম সালাহউদ্দিন, গুপ্টি পুর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খোকন আখন্দ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, গল্লাক কলেজ ছাত্রলীগের সভাপতি নুরে আলম লিমন, সাধারণ সম্পাদক রবিউল হোসেন, সাধারণ শিক্ষার্থীদের মধ্যে রিমন ও সুমাইয়া ।

উল্লেখ্য, গত ৪জুন সোমবার রাতে চাঁদপুরে নিজ বাসায় খুন হন ফরিদগঞ্জ গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক ভিপি শাহিনা সুলতানা ফেন্সি (৫৭)।

পরদিন মঙ্গলবার বিকালে ৫ জুন মঙ্গলবার বিকালে নিহতের ভাই ফোরকান উদ্দিন বাদী হয়ে হত্যা মামলা দায়ের (নং- ১০। তাং- ৫/৬/২০১৮) করেছেন।

মামলায় নিহত ফেন্সীর স্বামী অ্যাড. জহিরুল ইসলাম, তার দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগম, অ্যাড. জহিরের ভাই নয়ন ও বোন রানুকে অভিযুক্ত করা হয়।

এই ঘটনায় ১০ জুন রোববার দুপুরে সংবাদ সম্মেলন করে নিহত শাহিনা সুলতানা ফেন্সির হত্যার জন্য তাঁর বড় মেয়ে ফারজানা শাহীন পদ্ম ও ছোট মেয়ে ডাঃ ফাতিমা শাহিন পুষ্প তাদের পিতা অ্যাড. জহিরুল ইসলাম ও তার দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগমকে দায়ী করেন।

ফেসবুকে মন্তব্য করুন
22 জন পড়েছেন